রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নীতু সিংয়ের চোখে আমির খানই আসল সুপারস্টার!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৯, ১১:৫৮ এএম

বলিউড অভিনেতা ঋষি কাপুর ক্যান্সারে আক্রান্ত। তার চিকিৎসা চলছে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে। দীর্ঘদিন চিকিৎসার প্রয়োজনে সেখানেই অবস্থান করছেন ঋষি। তার সঙ্গে আছেন স্ত্রী নীতু সিং কাপুরও। ঋষির অসুস্থতার খবরে মুম্বাই থেকে নিউ ইয়র্ক শহরে বি-টাউনের অনেক তারকাকেই দেখা গেছে। এদের মধ্যে অন্যতম শাহরুখ-গৌরী, অনুপম খের, প্রিয়াঙ্কা চোপড়া, সোনালি বেন্দ্রে। ঋষি কাপুরকে দেখতে ও কাপুর পরিবারের সঙ্গে সময় কাটাতে রণবীর কাপুরের সঙ্গে নিউ ইয়র্কে গিয়েছিলেন আলিয়া ভাটও।

এদের মধ্যে অনেকেই বলেছেন ঋষি ব্লাড ক্যান্সারে আক্রান্ত। তবে আশা খবর হচ্ছে তিনি এখন বেশ সুস্থ আছেন। যদিও স্ত্রী নীতু সিং বা কাপুর পরিবারের তরফে এমন কোনো স্পষ্ট বয়ান এখনো পাওয়া যায়নি।
সম্প্রতি বি-টাউনের এই দাপুটে অভিনেতাকে দেখতে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানও উড়াল দিয়েছিলেন নিউ ইয়র্কে। এ খবর প্রকাশ পেয়েছে ঋষি পত্নী নীতু সিং-এর ইনিস্টাগ্রামের একটি পোস্টে। নীতু সিংয়ের এ পোস্টে ঋষি ও আমির ছাড়া ঋষির পরিবারের কয়েকজনকে দেখা গেছে। নীতু সিং লিখেছেন, ‘ঘণ্টার পর ঘণ্টা কাটানো নয়, যতটা সময় মানুষটার সঙ্গে ছিলেন, সেই সময়টা সুন্দরভাবে কাটানোটাই আসল কথা। আমির যতটা সময় ছিলেন তাকে (ঋষি কাপুর) ভালোবাসা, শ্রদ্ধা ও হাসি ঠাট্টায় মেশানো সুন্দর একটা সময় উপহার দিয়েছেন। সত্যিই ও একটা আসল সুপারস্টার। আমার মনে হয় আমার সঙ্গে সকলেই সহমত হবেন।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন