রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শান্তি ও সমৃদ্ধির পথ ইসলাম

আল্লাহর প্রিয়বান্দা হতে হলে রাসুল (সা:) কে অনুসরণ করুন- মাওলানা আহমদ হাসান চৌধুরী ফুলতলী

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১১:০৬ এএম

আল্লাহর প্রিয়বান্দা হতে হলে রাসুল (সা:) কে অনুসরণ করতে হবে। আর রাসুল (সা:) কে ভালোবাসা হচ্ছে তাঁর প্রতিটি কাজ কর্ম মনে প্রাণে বিশ্বাস করা ও পালন করা। রাসুলকে বাদ দিয়ে আল্লাহ পাওয়া যাবে না। বরং রাসুল বাদ দিয়ে সরাসরি আল্লাহ পাওয়ার চেষ্টা যারা করবে তারা পথভ্রষ্ট হবে।
গত মঙ্গলবার দিবাগত রাতে ওসমানীনগরে আলহাজ্ব মিনা বেগম নুরানীয়া মহিলা দাখিল মাদরাসা সংলগ্ন ঈদগাহ মাঠে মরহুম ছৌয়াদ আলী ও মরহুমা খায়রুন নেছার ঈসালে সাওয়াব উপলক্ষে ওয়াজ ও দোয়া মাহফিলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ও হাইকোর্ট মসজিদের খতিব মাওলানা আহমদ হাসান চৌধুরী ফুলতলী প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
আলহাজ্ব মুসা (পংকি মিয়া)’র সভাপতিত্বে ও মাওলানা আবুল কালাম আজাদ, মাওলানা আমিনুল ইসলামের পরিচালনায় মাহফিলে ওয়াজ করেন, মাওলানা আজিজুর রহমান ধনপুরী, মাওলানা আব্দুল খালিক জালালাবাদী, মাওলানা আব্দুল কাইয়ুম, মাওলানা আব্দুল মান্নান চৌধুরী, মাওলানা ইউনুছ আলী, মাওলানা শায়েস্তা মিয়া।
মাহফিলে উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্য অফিসার আব্দুছ ছালাম, দারিদ্র বিমোচন অফিসার শাহ সুলতান আহমদ, প্রাণী ও পশু সম্পদ অফিসার শাহাদাত হোসেন, উপজেরা প্রকল্প উপ সহকারী আলমগীর রেজা, সাংবাদিক আনোয়ার হোসেন আনা, শেখ ফয়ছল আহমদ, আব্দুল মতিন, জয়নাল আবেদীন, লাকি মিয়া, আব্দুল হান্নান তহুর, হাফিজ তৌরিছ আলী, হাফিজ মনির আহমদ, মাওলানা নুর মোহাম্মদ প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন