ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

শিক্ষাদিক্ষা

বাকৃবিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

বাকৃবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৯, ১২:৩৮ পিএম

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) দু’দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন হয়েছে। বাকৃবি ক্রীড়া প্রশিক্ষণ বিভাগের আয়োজনে শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়ামে ভিসি অধ্যাপক ড. মো. আলী আকবর প্রতিযোগিতার উদ্বোধন করেন ।

এতে ছাত্রদের ১২ টি ও ছাত্রীদের ১২ সহ মোট ২৪ টি এবং শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের জন্য আলাদা ৩ টি ইভেন্টের আয়োজন করা হয়েছে। শনিবার মোট ১৩ টি এবং রবিবার ১৭ টি ইভেন্টের খেলা অনুষ্ঠিত হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. ছোলাইমান আলী ফকিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভিসি অধ্যাপক ড. মো. জসিমউদ্দিন খান, ডিন কাউন্সিলের আহ্বায়ক অধ্যাপক ড. গিয়াস উদ্দিন আহমদ , ভারপ্রাপ্ত প্রভোস্ট কাউন্সিলের আহ্বায়ক অধ্যাপক ড. সৈয়দ মোহাম্মদ এহসানুর রহমান ও প্রক্টর অধ্যাপক ড. মো. আজহারুল হক এবং বিভিন্ন হলের প্রভোস্টবৃন্দ। উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বাকৃবি ক্রীড়া প্রশিক্ষণ বিভাগের পরিচালক কৃষিবিদ ড. মো. আবুল কালাম আজাদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন