ঢাকা, সোমবার , ১৮ নভেম্বর ২০১৯, ০৩ অগ্রহায়ণ ১৪২৬, ২০ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

খেলাধুলা

আর্জেন্টিনার হয়ে মেসি খেলুন চায় না বার্সা!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

লিওনেল মেসি পুরোপুরি সুস্থ্য নন। সর্বশেষ দুই এল ক্ল্যাসিকোয় খেললেও তার ফিটনেস সমস্যা ছিল চোখে পড়ার মত। আর এ কারণেই বার্সেলোনা চাচ্ছে না আর্জেন্টিনার জার্সিতে আসন্ন দুটি প্রীতি ম্যাচ খেলুন লিওনেল মেসি। রাশিয়া বিশ্বকাপের পর আর আর্জেন্টিনার জার্সিতে দেখা যায়নি মেসিকে। আপাতত জাতীয় দল থেকে সেচ্ছা অবসরে আছেন দলীয় অধিনায়ক। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী ব্রাজিলে অনুষ্ঠিত হতে যাওয়া কোপা আমেরিকার আগে দলে ফিরবেন ফুটবল জাদুকর। তবে প্রতিযোগিতায় নামার আগে প্রস্তুতিমূলক ম্যাচে মেসি খেলুক তা চাইছে না তার ক্লাব, সংবাদমাধ্যমের খবর এমনই।

গত সপ্তাহে ভ্যালেন্সিয়া ম্যাচে উঁরুতে চোট পান মেসি। সেই ব্যথা যে এখনো তাকে যন্ত্রণা দিচ্ছে তা স্পষ্ট ছিল ক্ল্যাসিকো ম্যাচে। রামোস-কাসিমিরোদের একের পর এক ফাউলের শিকার হয়ে আরো কাবু হয়ে পড়েন বার্সা দলপতি। যে কারণে দ্বিতীয়ার্ধে তাকে বেশি দৌড়ে খেলতে দেখা যায়নি। এমতাবস্থায় বার্সা চাচ্ছে না গুরুত্বহীন ম্যাচ খেলে মেসি তার চোটের ঝুঁকি বাড়াক।

মরক্কো ও ভেনিজুয়েলার বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। জার্মানির সঙ্গেও একটি প্রীতি ম্যাচ খেলার কথাবার্তা চলছে। দ্বিতীয়াটা অ্যাটলেটিকা মাদ্রিদের মাঠ ওয়ান্দা মেত্রোপলিতনে। ২৩ মার্চের এই ম্যাচ দিয়েই আর্জেন্টিনার কোচ হিসেবে অভিষেক ঘটবে লিওনেল স্কালোনির। এর চার দিন পর মরক্কোর স্টেডি প্রিন্স মউলাই আবদুল্লাহ স্টেডিয়ামে খেলবে আর্জেন্টিনা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Vivian ৯ মার্চ, ২০১৯, ৯:৪৯ এএম says : 0
Its like you read my thoughts!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন