ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

‘বাহুবলী’ নির্মাতাকে ফিরিয়ে দিলেন আলিয়া ভাট!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৯, ৪:২০ পিএম

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট এখন ভীষণ ব্যস্ত। সে এতোটাই ব্যস্ত যে নতুন কোনো চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব পেলেও তা প্রত্যাখ্যান করতে হচ্ছে তাকে। তাই বলে ‘বাহুবালী’র নির্মাতাকেও ফিরিয়ে দেবেন! না এমনটা হতেই পারে না। কারণ এই নির্মাতার চলচ্চিত্রের অভিনয়ের জন্য যেখানে মুখিয়ে থাকেন অন্য সুপারস্টাররা। সেখানে কিনা আলিয়া তাকে ফিরিয়ে দিলেন। হ্যাঁ, অবিশ্বাসের কিছুই নেই। সম্প্রতি এমনটা ঘটেছে বলিউড চলচ্চিত্রে।

‘বাহুবলী’র সাফল্য আর উচ্চ রেকর্ড গড়ার পর এবার ৩০০ কোটি টাকা বাজেট দিয়ে এই নির্মাতার পরবর্তী চলচ্চিত্রের কাজ শীঘ্রই শুরু হতে যাচ্ছে। এ চলচ্চিত্রের নায়িকা হিসেবে নির্মাতার প্রথম চয়েজ ছিল এই সুন্দরী। কিন্তু শেষ পর্যন্ত সেটা হয়তো আর হচ্ছে না। কারণ নির্মাতার পছন্দেও নায়িকা ইতোমধ্যেই চলচ্চিত্রটি করবেন না বলে সোজা জানিয়েছেন এসএস রাজামৌলিকে।
এই নির্মাতার পরবর্তী চলচ্চিত্রের নাম রাখা হয়েছে ‘আরআরআর’ (ট্রিপল আর)। নায়কের তালিকায় জুনিয়র এনটিআর এবং রামচরণ নিশ্চিত হলেও নায়িকা এখনো নিশ্চিত করতে পারেননি। এদিকে আলিয়ার পরে নির্মাতার পছন্দেও তালিকায় রয়েছেন পরিনীতি চোপড়া। তবে মুশকিল হচ্ছে অন্য জায়গায়। পরিনীতিও নাকি পরিচালকের কাছে হাকিয়েছেন দ্বিগুণ পারিশ্রমিক। এরপরও নির্মাতা তাকে হতাশ করেননি। নায়িকার চাহিদার শতভাগ নিশ্চিত করেই প্রাথমিক ভাবে পরিনীতিকে চূড়ান্ত করা হয়েছে বলে খবর রয়েছে।
এদিকে খবর রয়েছে ‘তখত’, অরুনিমা সিনহার বায়োপিকের মতো পর পর বেশ কিছু প্রজেক্ট থাকায় এই চলচ্চিত্রের জন্য আলাদা করে শিডিউল ম্যানেজ করতে পারছেন না আলিয়া ভাট। তাই বলা যায় চলতি বছরে আলিয়ার প্যাকড সিডিউলের জেরে হাতছাড়া হল এই হাই বাজেটের প্রজেক্টটি। আসলে মাসখানেক বাদে তিনি ব্যস্ত হয়ে পড়বেন ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রচারে। পাশাপাশি রয়েছে ‘কলঙ্ক’-এর প্রচারও। অন্যদিকে ‘সড়ক ২’ এবং ‘তখত’-এর শুটিং। সবমিলিয়ে চরম ব্যস্ততা থাকার জন্যই রাজামৌলির চলচ্চিত্রে কাজ করতে পারলেন না তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন