বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার হলিউডের পথে আলিয়া ভাট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২১, ২:৫২ পিএম

ইতিমধ্যে বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে জায়গা করে নিয়েছেন আলিয়া ভাট। এবার নতুন যাত্রা শুরু করতে চলেছেন অভিনেত্রী । বলিউডের পর এবার নাকি হলিউডের জার্নির দিকে ঝুঁকছেন তিনি। এটিই আলিয়া ভাটের পরবর্তী লক্ষ্য। অন্তত সম্প্রতি তার একটি কাজ এমনই ইঙ্গিত দিচ্ছে। জানা গিয়েছে, প্রিয়াঙ্কা চোপড়ার দেখানো পথকে অনুসরণ করেই হলিউডে নাকি তিনি নিজের আধিপত্য বিস্তারে একেবারে মরিয়া হয়ে উঠেছেন।

সূত্রের খবর, আন্তর্জাতিক ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থা উইলিয়াম মরিস এজেন্সির সঙ্গে একটি নতুন চুক্তি স্বাক্ষর করেছেন নায়িকা।

উইলিয়াম মরিস এজেন্সি আসলে মানুষের কাছে ডব্লিউএমই নামেই বেশি পরিচিত। তারা বিভিন্ন ক্ষেত্রে কাজ করে। এই যেমন আন্তর্জাতিক তারকা থেকে শুরু করে খেলা, মিডিয়া এবং ফ্যাশন সংক্রান্ত কাজের দায়িত্ব সামলায়। হলিউডের জনপ্রিয় তারকা বেন অ্যাফলেক, জেনিফার গারনার, ক্রিশ্চিয়ান বেলের প্রোফাইল হ্যান্ডেল করে ওই সংস্থা। এমনকি স্লামডগ মিলিওনিয়ার খ্যাত ফ্রিডা পিন্টোরও ট্যালেন্ট ম্যানেজারের ভূমিকা পালন করে তারা। এবার সেই তালিকায় নয়া নাম যুক্ত হল মহেশ কন্যার।

সম্প্রতি জনপ্রিয় পরিচালক সঞ্জয় লীলা বানশালির ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’-র শ্যুটিং শেষ করেছেন অভিনেত্রী আলিয়া ভাট। আর শেষ হতেই আবার এক নতুন যাত্রার কথা তিনি জানালেন। একদিকে হলিউডে কাজ করার অদম্য ইচ্ছা আবার একই সঙ্গে দেশে সদ্য প্রযোজনা সংস্থাও খুলে ফেলেছেন আলিয়া। সেই সংস্থার প্রথম ছবি ‘ডার্লিং’-এ সহ প্রযোজক হিসাবে রয়েছেন অভিনেতা শাহরুখ খান। ছবিটিতে অভিনয়ও করছেন আলিয়া।

এ ছাড়াও দীর্ঘ পাঁচ বছর পর আলিয়াকে নিয়েই পরিচালনায় নামছেন করণ জোহর। ছবির নাম ‘রকি অউর রানি কি প্রেম কাহিনী’। সঙ্গে থাকবেন রণবীর সিং। ‘গাল্লি বয়’-এর পর আবারও রণবীর-আলিয়া আবারও কি মানুষের মন জয় করতে পারবেন সেটাই দেখার বিষয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন