মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

জন্মদিনে নতুন চলচ্চিত্রের ঘোষণা দিলেন আমির খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৯, ৫:৫৩ পিএম

‘আমার পরবর্তী চলচ্চিত্র ঠিক হয়ে গিয়েছে। নাম ‘লাল সিং চড্ডা’। আমির খান প্রোডাকশনের সঙ্গে যৌথভাবে চলচ্চিত্রটি প্রযোজনা করছে ভায়াকম এইট্টিন মোশন পিকচারস। চলচ্চিত্রটি পরিচালনা করবেন অদ্ভেত চন্দন। হলিউড চলচ্চিত্র ‘ফরেস্ট গ্রাম্প’র অবলম্বনে তৈরি হবে আমার পরবর্তী প্রজেক্ট’- এমনটাই জানিয়েছেন আমির খান।

জন্মদিনেই ভক্তদের জন্য বিশেষ এই উপহার ঘোষণা করলেন আমির খান। গেল বৃহস্পতিবার বলিউডের মিস্টার পারফেকশনিস্ট পা দিলেন ৫৪ তে। এদিন ক্যাজুয়াল পোশাকে কাস্টোমাইসড কেক কাটার সঙ্গে সঙ্গে মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে তিনি এমন ঘোষণা করেন।

১৯৯৪-এর এই হলিউড ক্লাসিকের হিন্দি রিমেক করছেন তিনি, এদিনের অনুষ্ঠানে এমনটাই জানান স্বয়ং আমির খান। চলচ্চিত্রটি পরিচালনা করবেন অদ্ভেত চন্দন। যিনি এর আগে আমিরের সঙ্গে কাজ করেছেন ‘সিক্রেট সুপারস্টার’ চলচ্চিত্রে। ‘লাল সিং চড্ডা’র ভূমিকায় থাকছেন আমির। এই চরিত্রে অভিনয়ের জন্য এখনো ছ’মাস কসরত করতে হবে তাকে। কমাতে হবে শরীরের ওজন। একদম ছিপছিপে চেহারায় ধরা দিতে হবে ক্যামেরার সামনে। প্রায় ২০ কেজি ওজন ঝরাতে এখন থেকেই দিনরাত শারীরিক কসরত করা শুরু করে দিয়েছেন মিস্টার পারফেকশনিস্ট।

এখন চলছে চলচ্চিত্রটির অন্যান্য চরিত্রের শিল্পী নির্বাচনের কাজ। খুবি শীঘ্রই চলচ্চিত্রটির বাকি কাস্টিংও ঘোষণা করা হবে বলে জানান আমির। প্রি- প্রোডাকশনের কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। শুটিং শুরু হবে চলতি বছরের অক্টোবরে।

উল্লেখ্য, রবার্ট জেমেকিস পরিচালিত হলিউড ক্লাসিক ‘ফরেস্ট গ্রাম্প’ সেরা চলচ্চিত্র, সেরা পরিচালনা এবং সেরা অভিনয়-সহ আরো তিনটে বিভাগে ছ’টা অস্কার বাগিয়ে নিয়েছিল। প্যারামাউন্ট প্রোডাকশনের কাছ থেকে এই চলচ্চিত্রের স্বত্ব কিনে নিয়েছেন আমির। চলচ্চিত্র মুক্তির যথাযথ দিনক্ষণ ঘোষণা না হলেও, ২০২০ সালেই যে মুক্তি পাচ্ছে আমিরের পরবর্তী চলচ্চিত্র ‘লাল সিং চড্ডা’, তা এদিনের অনুষ্ঠানেই জানিয়েছেন খোদ আমির।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন