মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

আমিরের সঙ্গে ঘটেছিল যে অপ্রীতিকর ঘটনা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২১, ১২:৫০ পিএম

বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ বলে একজনই পরিচিত। তার নাম আমির খান। যে কোনো ধরনের ছবিতে অবলীলায় নজর কেড়ে নেন আমির। তবে আপাতত করোনা আক্রান্ত হয়ে তিনি ঘরবন্দী। এর মধ্যেই সামনে এল তাকে নিয়ে এক অদ্ভুত খবর। বলিউডে আমিরের অভিষেক ছবি ছিল ‘কেয়ামত সে কেয়ামত তাক’।

এই ছবির মিউজিক রেকর্ডিং-এ আমিরের সঙ্গে ঘটেছিল অপ্রীতিকর ঘটনা। ‘কেয়ামত সে কেয়ামত তাক’-এর পরিচালক নাসির খানের ভাইপো ছিলেন আমির। অভিনয়ের পাশাপাশি আমির একইসঙ্গে এই ছবিটির সহকারী পরিচালক ছিলেন। জুহির অডিশন নেওয়া ও প্রি-প্রোডাকশন ও পোস্ট-প্রোডাকশনের যাবতীয় কাজের দায়িত্ব আমিরের উপর ছিল। কিন্তু মিউজিক রেকর্ডিং-এর সময় সমস্যার সূত্রপাত হল। সহকারী পরিচালক হিসাবে মিউজিক রেকর্ডিং-এর সময় স্টুডিওতে আমিরের থাকা বাধ্যতামূলক ছিল। ছবিটির গানের রেকর্ডিং-এর সময় অলকা ইয়াগনিক এসেছিলেন স্টুডিওতে।

অলকা একসময় অভিযোগ করেন, আমির নাকি বারবার তার দিকে তাকাচ্ছেন। ফলে অলকার অস্বস্তি হচ্ছিল। এই কারণে অলকা আমিরকে স্টুডিও থেকে বার করে দিয়েছিলেন। অলকা তখনও জানতেন না আমির পরিচালকের আত্মীয়। কোনো প্রতিবাদ না করে স্টুডিও থেকে বেরিয়ে গিয়েছিলেন আমির। এরপর নাসির রেকর্ডিং দেখার জন্য স্টুডিওতে আসেন। সেইসময় বাইরে আমিরকে দাঁড়িয়ে থাকতে দেখে তাকে নিয়ে স্টুডিওতে ঢুকে অলকার সঙ্গে পরিচয় করিয়ে দেন নাসির। আমিরের পরিচয় পাওয়ার পর অলকা নিজের ভুল বুঝতে পেরে আমিরের কাছে দুঃখ প্রকাশ করেন।

‘কেয়ামত সে কেয়ামত তাক’ ছবিতে নায়কের চরিত্রে অভিনয় করেছিলেন আমির। তার বিপরীতে অভিনয় করেছিলেন জুহি চাওলা। আমির-জুহির জুটি সারা ভারতবর্ষে জনপ্রিয় হয়েছিল। ‘কেয়ামত সে কেয়ামত তাক’ ছিল সুপারহিট ছবি। এই ছবির প্রত্যেকটি গান হিট ছিল। ‘কেয়ামত সে কেয়ামত তাক’ আমিরের ডেবিউ ফিল্ম বলে তাঁর হৃদয়ে অন্যতম স্থান দখল করে আছে ফিল্মের শুটিংয়ের দিনগুলি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন