মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আমিরের সঙ্গে নাচলেন ক্যাটরিনা, ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২০, ৩:৫০ পিএম

'ধুম থ্রি' কিংবা 'থাগস অফ হিন্দুস্থান'-এ আমির খান ও ক্যাটরিনা কাইফ জুটির রসায়ন দেখেননি এমন দর্শক খুজে পাওয়া মুশকিল। সিনেমা দু'টি বক্স অফিসে সুপার ডুপার হিট তকমা পেয়েছে। তাদের দু'জনের অভিনয় তো বটেই, ভিন্নমাত্রার নাচের মুদ্রাও নজর কেড়েছিলো অনেকেরই।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে পুরনো একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে 'থাগস অফ হিন্দুস্তান' সিনেমার 'সুরাইয়া' শিরোনামের গানের তালে আমিরের সঙ্গে নাচতে দেখা যাচ্ছে ক্যাটরিনাকে। আর তাদের নাচের প্রশিক্ষণ দিচ্ছেন প্রভুদেবা।

মূলত ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত 'থাগস অফ হিন্দুস্তান' সিনেমার জন্যই এমন প্রস্তুতি নিয়েছিলেন আমির-ক্যাটরিনা জুটি। অভিনয়ের পাশাপাশি ভক্তদের দৃষ্টিনন্দন নাচ উপহার দিতেই সেসময় ঘাম ঝরিয়েছিলেন তারা। সেই পুরনো নাচের ভিডিওটি প্রকাশ্যে আসতেই তা নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

এদিকে আমির খান তার আগামী সিনেমা 'লাল সিং চাড্ডা' নিয়ে ব্যস্ত রয়েছেন। শুটিংয়ের জন্য টিমের সঙ্গে বর্তমানে তুরস্ক রয়েছেন তিনি। অন্যদিকে কমেডি ধাঁচের সিনেমা 'ফোন ভূত'-এ অভিনয় করবেন ক্যাটরিনা কাইফ। এছাড়াও তার অভিনীত 'সূর্যবংশী' সিনেমাটি মুক্তি অপেক্ষায় রয়েছে।

আমির-ক্যাটরিনা জুটির নাচের ভিডিওটি দেখুন 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন