মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

অক্ষয়ের প্রশংসায় পঞ্চমুখ আমির খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২০, ৯:৪৭ এএম

অনলাইনে মুক্তি অপেক্ষায় রয়েছে অক্ষয় কুমার অভিনীত সিনেমা 'লক্ষ্মী বম্ব'। এরই মধ্যে সিনেমাটির ট্রেলার প্রকাশ পেয়েছে। যা সিনেপ্রেমীদের মধ্যে বেশ শোরগোল ফেলে দিয়েছে। তবে এবার এই সিনেমায় আক্কিকে ভিন্ন অবতার দেখে মুগ্ধ আমির খান। শুধু তাই নয়, স্বভাবসিদ্ধ ভঙ্গিতে প্রকশ্যেই অক্ষয় কুমারকে প্রশংসায় ভরালেন আমির খান।

নিজের টুইটার হ্যান্ডেলে 'লক্ষ্মী বম্ব'-এর ট্রেলার শেয়ার করে আমির খান লিখেছেন, 'প্রিয় অক্ষয়, কী দুর্দান্ত ট্রেলার আমার বন্ধু। আমি তো আর অপেক্ষা করতে পারছি না এটা দেখার জন্য। এটা বিশাল হিট হতে চলেছে! তবে যদি এটা থিয়েটারে মুক্তি পেত! তোমার পারফরম্যান্স তো অসামান্য! সকলকে অনেক শুভেচ্ছা।'

অক্ষয়কে প্রশংসায় ভাসানোর পাশাপাশি এই সিনেমাকে ঘিরে আক্ষেপের কথা জানিয়ে তিনি লেখেন, 'যদি এই ছবিটা থিয়েটারে মুক্তি পেত।' জানা গেছে, আগামী ৯ নভেম্বর সরাসরি স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে এই সিনেমাটি।

বলিউডের মিস্টার পারফেকশানিস্টের কাছ থেকে এমন প্রশংসা পেয়ে নিজের খুশি চেপে রাখতে পারেননি স্বয়ং আক্কিও। তিনি আমিরের টুইটের পালটা জবাব দিয়ে লিখেছেন- 'ধন্যবাদ আমির, তোমার থেকে এই ধরণের প্রশংসা পাওয়াটা সত্যি ভাগ্যের। এই সমর্থন, উৎসাহ সত্যি আমাদের কাছে খুব দামি এই কঠিন সময়ে। আমি ধন্য।' অক্ষয়ের পাশাপাশি কিয়ারা আদভানিও আমিরকে ধন্যবাদ জানিয়েছেন।

'লক্ষী বম্ব' মূলত তামিল হরর-কমেডি 'মুনি ২: কাঞ্চনা' সিনেমার হিন্দি রিমেক। এটি পরিচালনা করছেন অভিনেতা-পরিচালক রাঘব লরেন্স। এতে অক্ষয়-কিয়ারাকে ছাড়াও এই সিনেমাতে রয়েছেন তুষার কাপুর, শরদ কেলকার, অশ্বিনী কালসিকার প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন