মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

মধ্যরাতে বিশেষ এক কারণে মায়ের বাড়িতে গেলেন আমির খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ৭:১৩ পিএম

বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট আমির খানকে। তার রয়েছে অগনিত ভক্ত। অভিনেতার প্রতি মুহুর্তের খুঁটিনাটি জানতে সে সব ভক্তরা মুখিয়ে থাকেন। সম্প্রতি অভিনেতা মধ্যরাতে একটি বিশেষ কারণে ছুটে গিয়েছিলেন মায়ের বাড়িতে। এমন সময় কি কারণে মায়ের বাড়িতে গিয়েছিলেন অভিনেতা? এ প্রশ্ন বাসা বেঁধেছে ভক্তদের মনে। কিন্তু বিষয়টি নিয়ে কোনো উত্তর পাওয়া যায়নি আমিরের কাছ থেকে। তাকে কি হয়েছে অভিনেতার একটি ঘনিষ্টসূত্র জানিয়েছেন সে ব্যপারে।

‘লাল সিং চাড্ডা’য় অভিনয়ের জন্য ২০ কেজি ওজন কমাতে হচ্ছে আমির খানকে! যার জন্য দিনরাত শারীরিক কসরত করে যাচ্ছেন তিনি। মেনে চলছেন ভেগান ডায়েট চার্ট। কিন্তু এই ডায়েটে থেকেও মায়ের হাতে বানানো কাবাব খেতে মধ্যরাতে মায়ের কাছে ছুটে গেলেন অভিনেতা! এই বিষয়টিই জানান দিয়েছেন অভিনেতার একটি ঘনিষ্টসূত্র।

জানা যায় বিশেষ এক ডায়েট চার্ট মেনে চলছেন আমির খান। যেখানে তাকে সবজি, টোফু, লেনটিলস সেদ্ধ বা বেকড করে দেওয়া হয়। সেই সঙ্গে দেওয়া হয় মাল্টিগ্রেইন রুটি। এই ডায়েট মেনে চলার কারণে নিজের পছন্দের কিছু খাবার বাদ দিতে হয়েছে তাকে। কিন্তু বলিউডের এই সুপারস্টারের মা জিনাত খান ছেলের ডায়েটের কথা মাথায় রেখে তার জন্য বানিয়েছিলেন ভেগান কাবাব। আর সেটি খাওয়ার জন্যই মধ্যরাতে মায়ের বাড়িতে ছুটে গিয়েছিলেন আমির।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Shahadat ১৯ এপ্রিল, ২০২০, ৭:৩৬ পিএম says : 0
I think its a good Newspaper
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন