রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দুর্ঘটনার কবলে পপি

ইনকিলাব প্রতিবেদক | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৯, ৪:০৮ পিএম

কয়েকদিন আগে একটি চলচ্চিত্রের শুটিংয়ে মোটর সাইকেল চালাতে গিয়ে আহত হয়েছিলেন চিত্রতারকা ফেরদৌস ও পূর্ণিমা। মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে তারকা এই যুগলের শরীরের বেশ কয়েকটি স্থানে আঘাত লাগে। এ ঘটনায় ফেরদৌস-পূর্ণিমাকে হাসপাতালে পর্যন্ত ভর্তি হতে হয়েছিল। তবে এখন তারা সম্পূর্ণ সুস্থ।
এবার ঢাকাই চলচ্চিত্রের দর্শক নন্দিত আরেক তারকা পড়েছেন এমন দুর্ঘটনায়। আজ শনিবার (১৬ মার্চ) স্কুটি চালাতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছেন চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। বিষয়টি ইনকিলাবকে নিশ্চিত করেছেন তিনি নিজেই।
পপি বলেন, ‘গতকাল শুক্রবার চট্রগ্রামে এসেছি একটি বীমা কোম্পানির প্রচারণামূলক বিজ্ঞাপনের শুটিংয়ে। আজ শনিবার সকালে শুটিং শুরু হয়েছে। কিন্তু ভাগ্য খারাপ থাকলে যা হয় আরকি। বিজ্ঞাপনটিতে স্কুটি চালিয়ে মানুষকে সচেতন করতে হবে এমন একটি দৃশ্যের শট দিতে গিয়ে নিজেই শিকার হয়েছি। এর আগে স্কুটি চালাতে পারতাম না। দু’একবার দেখে চেষ্টা করতে গিয়েছিলাম। আর তখনই ঘটেছে এমন দুর্ঘটনা। তবে আশার খবর হচ্ছে খুব বেশি সমস্যা হয়নি। শুধু হাত এবং পায়ে প্রচন্ড ব্যথা অনুভব করছি। চিকিৎসকের পরামর্শে এখন বিশ্রামে আছি। একটু সুস্থ হলে ফের বিজ্ঞাপনটির শুটিংয়ে অংশ নেব।’
বিজ্ঞাপনটি নির্মাণ করছেন তৌহিদুল ইসলাম। তিনি জানিয়েছেন, শুটিংয়ের সময় পপিকে বললাম, আপনি স্কুটি চালাতে পারেন? তিনি জানালেন, তিনি সাইকেল চালাতে পারেন। এরপর তিনি সাহস করে স্কুটিতে চড়ে বসলেন। কিন্তু স্কুটি ঘোরাতে গিয়ে পড়ে যান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন