রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর কাছে জীবন ভিক্ষা চেয়েছেন জয়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ১১:৩৭ এএম | আপডেট : ১১:৪২ এএম, ৩ এপ্রিল, ২০১৯

বাঁচতে চেয়েছেন অভিনেতা ও দর্শক নন্দিত উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। সম্প্রতি এক ভিডিও বার্তায় এমনটাই জানান দিয়েছেন তিনি। শুধু তাই নয়, রাষ্ট্রের সর্বোচ্চ মহলে চেয়েছেন নিজের জীবন ভিক্ষাও। এছাড়া জীবনের নিরাপত্তা চেয়ে ইতোমধ্যেই রাজধানীর রূপনগর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন এই অভিনেতা। ঢাকা মহানগর পুলিশের সাইবার অপরাধ বিভাগের অতিরিক্ত উপকমিশনার নাজমুল ইসলাম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। 

শাহরিয়ার নাজিম জয়ের দাবি, ফেসবুকে তার আইডি হ্যাকড হয়েছে। তার আগে তাকে হত্যার হুমকি দেওয়া হয়। এর বাইরেও মোবাইলে বিভিন্ন অ্যাপ থেকে হুমকি দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

শাহরিয়ার নাজিম জয় বলেন, ‘আমি বাঁচতে চাই, থাকতে চাই, কাজ করতে চাই। আমি মহামান্য রাষ্ট্রপতি ও মাননীয় প্রধানমন্ত্রী সহ সবার কাছে আমার জীবন ভিক্ষা চাই। যে ধরনের হুমকি পাচ্ছি সে ধরনের হুমকি নিয়ে আসলে বেঁচে থাকা মুশকিল। আপনারা সবাই ভালো থাকবেন ও আমাকে ক্ষমা করবেন। আমি একটি কথা আপনাদের খুব দৃঢ়ভাবে বলতে চাই এই যে, বনানীর অগ্নিকাণ্ডের ঘটনায় যে ছেলেটির (নাঈম) আমি সাক্ষাৎকার নিয়েছি... আমি সবসময় সাক্ষাৎকারের অনুষ্ঠান করি, কিন্তু আমি আল্লার কসম দিয়ে বলছি যে, নাঈমকে আমি কোনো কথা শিখিয়ে দেইনি।’

উল্লেখ্য, বনানী অগ্নিকাণ্ডে পানির পাইপ চেপে ধরে হিরো বনে যায় শিশু নাঈম ইসলাম। এ ঘটনায় নাঈমের কাজে খুশি হয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী এক বাংলাদেশি তাকে পাঁচ হাজার ডলার পুরস্কারের ঘোষণা করেন। নাঈম আলোচনায় আসার পর টিভি উপস্থাপক ও অভিনেতা শাহরিয়ার নাজিম জয় তার একান্ত সাক্ষাৎকার নেন। জয় নিজের ইউটিউব চ্যানেলে সাক্ষাৎকারটি প্রকাশ করেন। এবং তা ভাইরাল হয়। নাঈম পুরস্কারের টাকাগুলো নেবে কিনা? আর নিলেও সেই টাকা কিসে খরচ করবে? সাক্ষাৎকারটিতে নাঈমকে এ প্রশ্ন করেন উপস্থাপক জয়। জবাবে নাঈম জানায়, সেই টাকাগুলো সে এতিমখানার অনাথ শিশুদের জন্য দান করে দিতে চায়। ছেলের এ জবাবে সায় দেন সেখানে উপস্থিত তার মা-বাবাও। এতিমখানায় কেন টাকা দিতে চায়, এমন প্রশ্নের উত্তরে নাঈম বলেন, কিছু বছর আগে খালেদা জিয়া এতিমের টাকা লুট করে খেয়েছেন, তাই এই টাকা তিনি এতিমদের দিতে চান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
জোহেব শাহরিয়ার ৩ এপ্রিল, ২০১৯, ১২:১৬ পিএম says : 0
এই একটা ভাইরালের ঘটনা নিয়ে যে আর কতো কি দেখতে হবে তা একমাত্র আল্লাহ জানে। এই দেশটাই হয়তো এখন টিকে আছে শুধু ভাইরাল আর গুজবের উপর। এভাবে তো একটা সুস্থ সমাজ চলতে পারে না। এই অবস্থার পরবিবর্তন হওয়া দরকার।
Total Reply(0)
করিম ৩ এপ্রিল, ২০১৯, ১:৩৬ পিএম says : 0
আপনি না শিক্ষালেও আ,লীগের কোন না কোন নেতা শিক্ষাযেছে না হয ত্রতটুকু ছোট ছেলে খালেদা জিযাকে অকমান করার মতো সাহস কোথায পায
Total Reply(0)
MAHMUD ৪ এপ্রিল, ২০১৯, ১১:৪১ এএম says : 0
Mr. JOY, you were good man and good artist, now you think about yourself. Remember, "it takes more time to build up than to pull down". Every body knows, only for you, poor baby NAYEM can not recv. his prize.
Total Reply(0)
Billal Hosen ৭ এপ্রিল, ২০১৯, ৯:২৫ এএম says : 0
জীবন রক্ষার মালিক একমাত্র আল্লাহ। বাঁচানোর মালিক আল্লাহ। জীবন বাঁচানোর জন্য আল্লাহর কাছে প্রার্থনা করবে কিন্তু এ কি করলো ? এটা স্পষ্ট শিরক। আল্লাহ শিরক এর গোনাহ মাফ করবেন না।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন