বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ১৪

সীতাকুণ্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ১২:৫২ এএম

সীতাকুণ্ডে পৃথক সড়ক দুর্ঘটনায় ২জন নিহত ও আহত হয়েছে অন্তত ১৪ জন। উপজেলার বাঁশবাড়ীয়া,কুমিরা ও শীতলপুর এলাকায় এ তিনটি সড়ক দূর্ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে চট্টগ্রামমুখী সর্দার পরিবহনের বাস কুমিরা এলাকা অতিক্রম করছিল। এ সময় একই নোয়াখালী সোনাপুর বাধণ পরিবহনের যাত্রীবাহী বাস সামনে থাকা সর্দার পরিবহনকে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে এক বাসযাত্রী নিহত হয় এবং আহত হয় ৪ জন। নিহত ব্যাক্তি আব্দুল মান্নান (৩৫) ভোলা জেলার বোরহান উদ্দিন উপজেলার নাশি তোলা গ্রামের দীন মোহাম্মদ এর পুত্র। সীতাকুণ্ড কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মো. করিম বলেন এ ঘটনায় নিহত ব্যাক্তিকে পোস্টমর্টেম এর জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে। একই দিন সকাল ৯টায় দিকে সোনাইছড়ি ইউনিয়নের শীতলপুর এলাকা দিয়ে মো. নাছির উদ্দিন(৪৮) নামে এক ব্যাক্তি মহাসড়ক পার হচ্ছিল। এসময় একটি দ্রুতগামী কার তাকে চাপা দিলে ঘটনাস্থলে তিনি নিহত হন। নিহত ব্যাক্তি একই এলাকার মো. আমিনুল ইসলামের পুত্র বলে জানা গেছে।
অপরদিকে এদিন ভোর ৫টায় চট্টগ্রামমুখী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস ৬নং বাঁশবারীয়া ইউনিয়ন এলাকা অতিক্রম করছিল। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি গাছের সাথে ধাক্কা খেলে বাসে থাকা ১০ বাসযাত্রী আহত হয়। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে উদ্ধার করে সীতাকুণ্ড ফায়ার সার্ভিস চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। এদিকে সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের স্টেশান অফিসার ওয়াসি আজাদ জানান, ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল থেকে ৭ জনকে উদ্ধার করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসা হয় এবং এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় ৩ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন