ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

কোম্পানীগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণ ও হত্যা ঘটনায় মামলা, ময়না তদন্ত শেষ

নোয়াখালী ব্যুরো ও কোম্পানীগঞ্জ উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মে, ২০১৯, ৬:০৯ পিএম

কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নে চতুর্থ শ্রেণির ছাত্রী নাজমুন নাহার ঝুমুর (১১) কে ধর্ষণ ও হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এদিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিহতের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। রবিবার সকালে নিহতের বাবা মো. হানিফ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

কোম্পানীগঞ্জ থানার ওসি মো: আসাদ্দুজামান, ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে অজ্ঞাত ২/৩জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ বিষয়টি গুরত্বসহকারে দেখছে।

নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. খলিল উল্লাহ জানান, নিহতের ময়না তদন্ত শেষ হয়েছে। তার শরীরের বিভিন্ন অংশে নির্যাতনের চিহৃ পাওয়া গেছে। আগামী দু’দিনের মধ্যে পরীক্ষার প্রতিবেদন দেওয়া হবে।

উল্লেখ্য, শনিবার সকাল ৮টার দিকে মামাতো ভাই রাফি ও মামাতো বোন প্রমির সাথে বাড়ীর পাশ^বর্তী বাগানে আম কুড়াতে যায় নাজমুন নাহার ঝুমুর। আম কুড়ানো শেষে অপর দুই জন বাড়ীতে ফিরলেও ঝুমুর আর ফিরেনি। পরে পাশ^বর্তী সোনিয়া আক্তার নামের এক মহিলা বাগানের পাশের খালে ভিতের ঝুমুরকে পড়ে থাকতে দেখে বাড়ীতে খবর দিলে পরিবারের লোকজন এসে অর্ধনগ্ন অবস্থায় তার লাশ উদ্ধার করে। নিহতের পরিবারের অভিযোগ ঝুমুরকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Md Jishan ২০ মে, ২০১৯, ৯:৫০ এএম says : 0
Hh
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন