শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাতক্ষীরায় বোরো ধানের চাউল সংগ্রহ অভিযানের আনুষ্ঠানিক উদ্বোধন

৩৬ টাকা কেজি দরে ১১ হাজার ৯৭০ মেঃ টন লক্ষ্য মাত্রা

সাতক্ষীরা থেকে সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৯, ৩:৩৯ পিএম

সাতক্ষীরায় অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান -২০১৯ এর আনুষ্ঠানিক উদ্বোধন করছেন বীর মুক্তিযোদ্ধা ম


শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায় অভ্যন্তরীণ বোরো ধানের চউল সংগ্রহ অভিযান -২০১৯ এর আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে। বুধবার (১৫ মে) দুপুরে সাতক্ষীরা সদর খাদ্য গুদামে এই বোরো সংগ্রহের উদ্বোধন করেন, সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ জাকির হোসেন।
প্রধান অতিথি মীর মোস্তাক আহমেদ রবি বলেন, চলতি মৌসুমে ৩৬ টাকা কেজি দরে সরকার চাউল ক্রয় করবে। চলবে আগামী ৩১ আগস্ট পর্যন্ত। সাতক্ষীরায় অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান ২০১৯ এর সদর উপজেলার জন্য লক্ষ্য মাত্রা ধরা হয়েছে ৪ হাজার ৯৮১ মেঃ টন, কলারোয়া উপজেলার লক্ষ্য মাত্রা নির্ধারণ করা হয়েছে ১ হাজার ১৮৬ মেঃ টন, দেবহাটা উপজেলার লক্ষ্য মাত্রা নির্ধারণ করা হয়েছে ৭১৬ মেঃ টন, কালিগঞ্জ উপজেলায় ৬৭৪ মেঃ টন, শ্যামনগর উপজেলার ১৭২ মেঃ টন, তালা উপজেলায় ৩ হাজার ৭৫৩ মেঃ টন ও আশাশুনি উপজেলার লক্ষ্য মাত্রা নির্ধারণ করা হয়েছে ৪৮৮ মেঃ টন। জেলার ৭টি খাদ্য গুদামে সাতক্ষীরায় অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযানে মোট ১১ হাজার ৯৭০ মেঃ টন লক্ষ্য মাত্রা নির্ধারণ করা হয়েছে।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী, সদর সহকারি কমিশনার (ভূমি) মোঃ রনি আলম নূর, সদর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাসুদুর রেজা প্রমুখ। এসময় মিল মালিক সমিতির নেতৃবৃন্দ ও সদর উপজেলা খাদ্য গুদামের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন