শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও দুর্নীতির প্রতিবাদে সাতক্ষীরায় বিএনপির প্রতীকী অনশন

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২২, ২:৫১ পিএম

নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে সাতক্ষীরায় প্রতীকী অনশন কর্মসূচি পালন করেছে জেলা বিএনপি। বুধবার (৩০ মার্চ) বেলা ১১টায় শহরের কামালনগরস্থ একটি কমিউনিটি সেন্টারে এই প্রতীকী অনশন কর্মসূচি পালিত হয়।

সাতক্ষীরা জেলা বিএনপি'র সদস্য সচিব আব্দুল আলীমের সঞ্চালনায় প্রতীকী অনশন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহবায়ক অ্যাড. সৈয়দ ইফতেখার আলী।

এ সময় আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব, পৌর বিএনপি'র আহবায়ক শের আলী, সদস্য-সচিব ও পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি, জেলা বিএনপির সদস্য আশেক এলাহী মুন্না, সদর উপজেলা বিএনপি'র আহবায়ক অ্যাড. নুরুল ইসলাম, কালীগঞ্জ উপজেলা বিএনপি'র আহবায়ক এবাদুল ইসলাম, দেবহাটা উপজেলা বিএনপি'র আহ্বায়ক মহিউদ্দিন সিদ্দিকী, আশাশুনি উপজেলা বিএনপি'র সদস্য সচিব মশিউল হুদা তুহিন, শ্যামনগর উপজেলা বিএনপি'র সহ-সভাপতি জি.এম লিয়াকতসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় জেলা বিএনপির আহবায়ক অ্যাড. সৈয়দ ইফতেখার আলী বলেন, সরকার সারাদেশকে কারাগারে পরিণত করেছে। দেশে ন্যায় বিচার নেই, দরিদ্রতা দেশকে গ্রাস করে ফেলছে। প্রশাসনের স্বেচ্ছাসেরিতা ও আচরণে দেশের মানুষকে হয়রানি ও অপমানিত হতে হচ্ছে। দুর্নীতিসহ দ্রব্যমূল্যের ঊর্র্ধ্বগতিতে সারাদেশের মানুষের নাভিশ্বাস উঠে গিয়েছে।

তিনি এ সময় অবিলম্বে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের নিয়ন্ত্রণসহ বিএনপি চেয়ারপর্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন