শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১১ শ্রাবন ১৪৩১, ১৯ মুহাররম ১৪৪৬ হিজরী

সারা বাংলার খবর

সাতক্ষীরার কলারোয়ায় ডাকাত দলের সঙ্গে গোলাগুলি , পুলিশ কর্মকর্তাসহ জখম পাঁচ, ছয় ডাকাত আটক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২৩, ১:৪৩ পিএম

সাতক্ষীরার কলারোয়ায় ডাকাত দলের সঙ্গে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটেছে। রোববার দিবাগত মধ্যরাতে উপজেলার কেরালকাতা ইউনিয়নের কোটার মোড় নামক এলাকায় এই ঘটনা ঘটে। এতে চার পুলিশ সদস্য ও এক ডাকাত সদস্য আহত হয়েছেন।

সোমবার ( ৬ মার্চ) বেলা ১১টায় কলারোয়া থানায় এক সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, কলারোয়ার কোটার মোড় এলাকায় একটি সংঘবদ্ধ ডাকাত দল পরিবহনে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন খবর পেয়ে পুলিশ সেখানে গেলে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এতে অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, কলারোয়া থানার ওসি নাসির উদ্দীন মৃধা, এএসআই আনোয়ার ও কনস্টেবল রাজিব আহত হন। এ ছাড়া ডাকাত দলের সদস্য মিজান গুরুতর আহত হয়েছেন। গোলাগুলির এক পর্যায়ে পুলিশ ঘটনাস্থল থেকে ছয় ডাকাতকে আটক করে।
আটকরা হলেন, যশোর জেলার ঝিকরগাছা উপজেলার হাজির আলী এলাকার বশিরের ছেলে হুমায়ুন কবির (৩৭), কোতয়ালী থানার মোল্ল্যাপাড়া গ্রামের সাইদুল ইসলাম (৬০), একই এলাকার ধলামিয়ার ছেলে মিজান (৪৭), শার্শা থানার বসতপুর গ্রামের আবুল কালাম (৫৫), একই গ্রামের নুর আব্দুল্লাহ ও সাতক্ষীরা সদরের মধ্যকাটিয়া গ্রামের শেখ আব্দুল হামিদের ছেলে সাইদুজ্জামান(২৮)।

ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও প্রাইভেটকার জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান, কলারোয়া থানার ওসি নাসির উদ্দীন মৃধা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন