শনিবার, ১৫ জুন ২০২৪, ০১ আষাঢ় ১৪৩১, ০৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাতক্ষীরায় অ্যাম্বুলেন্সের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত, আহত এক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২২, ১০:৪৫ এএম

সাতক্ষীরা-খুলনা মহাসড়কের বিনেরপোতায় অ্যাম্বুলেন্সের ধাক্কায় মোটরসাইকেলের দু’জন আরোহী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো একজন।

শুক্রবার (১৭ জুন) দিবাগত রাত ১০ টার দিকে সাতক্ষীরা শহরের অদূরে বিনেরপোতা বিসিক শিল্পনগরী এলাকায় এই দূর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন সাতক্ষীরা পৌরসভার পলাশপোল এলাকার শাহ আব্দুল কাদেরের ছেলে বজলুর রহমান ও পলাশপোল এবিখান পেট্রোল পাম্প এলাকার মঈন ড্রাইভারের ছেলে আব্দুস সালাম।
আহত হাফিজুর রহমান সাতক্ষীরা নিউমার্কেট এলাকার বুলবুল আহমেদের ছেলে। তাকে মুমূর্ষু অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হতাহতরা তিনজনই ব্যবসায়ী ও পরস্পরের বন্ধু বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাস্তায় পড়ে থাকা বেতনা নদী খননের কাঁদা মাটিতে চাকা পিছলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি অ্যাম্বুলেন্সের সঙ্গে ধাক্কা খাওয়ায় মোটর সাইকেল চালক ও এক আরোহীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো এক মোটর সাইকেল অরোহী।
সাতক্ষীরা সদর থানার পরিদর্শক (তদন্ত) বিশ্বজিৎ অধিকারী জানান, বজলুর রহমান, আব্দুস সালাম ও হাফিজুর রহমান ব্যক্তিগত কাজ শেষে পাটকেলঘাটা থেকে মোটরসাইকেলে সাতক্ষীরা শহরে ফিরছিলেন। বিনেরপোতা এলাকায় পৌঁছালে পেছন থেকে দ্রুতগামী একটি অ্যাম্বুলেন্স তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তারা রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে বজলুর রহমান মারা যান। পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় আব্দুস সালামও মারা যায়।

এছাড়া, হাফিজুর রহমান বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। লাশ ময়না তদন্তের প্রক্রিয়াধীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন