মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সীতাকুণ্ডে যুবদল নেতাকে কুপিয়ে হত্যা

সীতাকুণ্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ মে, ২০১৯, ১২:১১ এএম

সীতাকুণ্ডে মুরাদপুর ইউনিয়নে এক যুবদল নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম আবুল কালাম। তিনি উপজেলার মুরাদপুর ইউনিয়নের দেলি পাড়ার মৃত বজলের রহমানের পুত্র এবং ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি বলে জানা গেছে।
গত বৃহস্পতিবার রাতে মুরাদপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে আবুল কালামের সমর্থকরা ক্ষুব্ধ হয়ে তিনটি বসত বাড়ি, একটি মাইক্রোবাস ভাঙচুর ও একটি ঘরে আগুন লাগিয়ে দেয়। এসময় চারদিকে আতঙ্ক ছড়িয়ে পরে। এ ঘটনায় পুলিশ এজাহার ভুক্ত দুই আসামিকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন সন্ধ্যা আনুমানিক ৭টার সময় মুরাদপুর ৪নং ওয়ার্ড পূর্ব মুরাদপুর দেলিপাড়া এলাকায় আরিফ দোকানের পাশে যুবদল নেতা আবুল কালামকে অস্ত্রধারী যুবক এলোপাথারী কুপিয়ে মারাত্মক যখম করে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করা হলে রাত ১টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এদিকে স্থানীয় যুবদল নেতা আবুল কালামের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে রাত ১টার পর স্থানীয় আ.লীগ যুবলীগের তিন কর্মী সমর্থকের বাড়িতে ভাঙচুর ও এক ঘরে অগ্নিসংযোগ করে।
উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক জহুরুল আলম জহুর বলেন, আ.লীগ-যুবলীগের সন্ত্রাসী পরিকল্পিতভাবে আবুল কালামকে হত্যা করেছে। মুরাদপুরের ইউপি চেয়ারম্যান মো. জাহেদ হোসেন নিজামী সাংবাদিকদের বলেন, খুন হবার জেরে যুবদল ও বিএনপির নেতাকর্মীরা দেখে দেখে আ.লীগ, যুবলীগের নেতাদের বাড়িতে হামলা ও এক বাড়িতে অগ্নিসংযোগ করে তাদের পরিবারের সকলকে পুড়িয়ে মারার চেষ্টা করে।
সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) মো. আফজাল হোসেন বলেন, এ ঘটনায় ১৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন