শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

পরিবর্তন নেই ভারত দলেও

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ মে, ২০১৯, ১২:০২ এএম

বিশ্বকাপের আগে ভারতীয় দলে শঙ্কার মেঘ জমা হয়েছিলো কেদার যাদব আচমকা ইনজুরিতে পড়ায়। আইসিসির বেঁধে দেওয়া ২৩ মের আগে ধারণা করা হচ্ছিলো হয়তো একটা পরিবর্তন আসবে ভারতীয় দলে। শঙ্কার মেঘ দূর করে ভারতীয় ক্রিকেট বোর্ড জানালো ফিট আছেন ভারতীয় এই অলরাউন্ডার। ভারতীয় বোর্ড তাই জানিয়ে দিয়েছে কোনও পরিবর্তন আসছে না ভারতের বিশ্বকাপ দলে।

আইপিএল চলার সময় বাম কাঁধে চোট পেয়ে ছিটকে যান কেদার। চেন্নাই সুপার কিংসের হয়ে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে চার বাঁচাতে গিয়ে ব্যথা পেয়েছিলেন। মে মাসের প্রথম সপ্তাহে পাওয়া এই চোটে আইপিএলের বাকি ম্যাচগুলোয় আর খেলতে পারেননি। তার চোটে ভারতীয় ম্যানেজমেন্ট উদ্বিগ্ন হয়ে পড়লেও সুস্থ হওয়ার পেছনে পর্যাপ্ত সময় দিতে প্রস্তুত ছিলো।
বদলি কারও নাম ঘোষণা করতেও তড়িঘড়ি করতে রাজি ছিলো না। শেষ পর্যন্ত ভারতীয় দলের ফিজিও প্যাট্রিক ফারহার্টের কাছ থেকে সুখবরই পেয়েছে বোর্ড। নির্বাচকদের সেই কথা জানিয়েও দিয়েছিলেন কয়েকদিন আগে। পরে নেটে কেদার যাদবকে কোনও ঝামেলা ছাড়া ব্যাটিং করতে দেখে আস্বস্ত হয়েছেন নির্বাচকরা। অবশ্য তার বিকল্প হিসেবে রিজার্ভ বেঞ্চের ওপর নির্ভর করছিলেন নির্বাচকরা। রিজার্ভে ছিলেন- ঋষভ পান্ত, আম্বাতি রাইডু, ইশান্ত শর্মা, অক্ষর প্যাটেল ও নবদীপ সৈনি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন