বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

পুরনোর বদলে ভিশন দিচ্ছে নতুন টিভি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুন, ২০১৯, ১২:০৫ এএম

ঈদের খুশি ও ক্রিকেট বিশ্বকাপের আনন্দ ছড়িয়ে দিতে দেশের জনপ্রিয় ইলেকট্রনিকস পণ্যের ব্র্যান্ড ভিশন নিয়ে এসেছে ‘একটু বড়’ অফার। এই অফারে যেকোন পুরোনো টিভি বদলে কেনা যাবে ভিশনের অত্যাধুনিক মডেলের এলইডি ও স্মার্ট টিভি। ১মে থেকে শুরু হওয়া ‘একটু বড়’ অফার চলবে আগামী ১৫ জুলাই পর্যন্ত।

ভিশন এর সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার রকিব আহমেদ জানান, এই অফারে একজন ক্রেতা পুরাতন সচল ১৭ ইঞ্চি টিভি থেকে শুরু করে বিভিন্ন সাইজের সিআরটি, এলইডি টিভি বদলে ভিশনের ৩২ ইঞ্চি থেকে শুরু করে ৭৫ ইঞ্চি সাইজের টিভি নিতে পারবেন। এজন্য সাইজ অনুযায়ী পুরাতন টিভির বিনিময় মূল্য ধরা হচ্ছে ৩ হাজার থেকে সর্বোচ্চ ৫০ হাজার টাকা পর্যন্ত। ভিশন এম্পোরিয়াম ও ভিশন এক্সক্লুসিভ শোরুম থেকে এ অফারে টিভি নিতে পারবেন ক্রেতারা।

তিনি বলেন, বর্তমানে ভিশনের ৩২, ৪৩, ৪৯, ৫৫, ৬৫, ৬৯ ও ৭৫ ইঞ্চি সাইজের এলইডি ও এলইডি স্মার্ট টিভি পাওয়া যাচ্ছে। এর মধ্যে ভিশনের ৩২ ইঞ্চি এমওয়ান স্মার্ট প্লাস, ৪৩ ইঞ্চি এইচওটু স্মার্ট এবং ৫৫ ইঞ্চি এ সেভেন এস স্মার্ট টিভি’র প্রতি ক্রেতাদের সাড়া বেশি। ভিশনের টিভি অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরি এবং রয়েছে ৪ বছরের প্যানেল রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি। সর্বনি¤œ ১৯ হাজার ৫০০ থেকে ৩ লাখ ৬০ হাজার টাকার মধ্যে এসব টিভি কিনতে পারছেন ক্রেতারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
kofel ৫ সেপ্টেম্বর, ২০১৯, ১১:১৮ পিএম says : 0
৩২" দিয়ে ৪০" আনতে ছাই
Total Reply(0)
কপিল ৫ সেপ্টেম্বর, ২০১৯, ১১:২০ পিএম says : 0
৩২" দিয়ে ৪০" আনতে ছাই
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন