রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শেষ হতে চলছে ‘ব্যাচেলর পয়েন্ট’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২২, ১১:৪৩ এএম

খুব অল্প সময়ের মধ্যে তুমুল দর্শকপ্রিয়তা পায় ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’। এই নাটকের বিভিন্ন চরিত্র তরুণ প্রজন্মের মন কেড়ে নিয়েছে। এরই মধ্যে ধারাবাহিকটির তিনটি সিজন শেষ হতে চলছে চতুর্থ সিজন। আর সিজন-৪ এর মধ্যদিয়েই শেষ হয়ে যাচ্ছে জনপ্রিয় এই ধারাবাহিকটি। নাটকের নির্ভরযোগ্য একটি সূত্রে থেকে এমন তথ্য জানা যায়।

জানা গেছে, আগামী ২৪ ডিসেম্বর প্রচার হবে নাটকটির ‘সিজন ৪’-এর ১১৭তম পর্ব। এরপর আর তৈরি হবে না নাটকটি।

তবে অন্য একটি সূত্র বলছে, দর্শক চাহিদার কথা মাথায় রেখে সিদ্ধান্তে পরিবর্তনও আসতে পারে। যেমনটা হয়েছিল তৃতীয় সিজনের বেলায়। শোনা গিয়েছিল ‘সিজন থ্রি’ দিয়েই ইতি টানা হবে ‘ব্যাচেলয় পয়েন্ট’ নাটকের। তবে দর্শকের চাহিদা ও প্রত্যাশার মুখে সিজন ফোর নির্মাণ করেছেন অমি।

উল্লেখ্য, গত বছর এপ্রিলে ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের ‘সিজন থ্রি’ শেষ হওয়ার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা, কবে আসবে নাটকের ‘সিজন ফোর’? অবশেষে চলতি বছরের ১১ মার্চ থেকে আবার শুরু হয় ‘ব্যাচেলর পয়েন্ট’। পর্দায় ফিরে সমকালীন নাটকে সবচেয়ে জনপ্রিয় চরিত্র কাবিলা, শুভ, হাবু, পাশা, বোরহান, বাচ্চু, রোকেয়ারা।

এরআগে, ২০১৯ সালের শেষের দিকে ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের প্রথম সিজনের সম্প্রচার শুরু হয় বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলা ভিশনে। পাশাপাশি এটি মুক্তি পেয়েছে ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে। দর্শক চাহিদা মাথায় রেখে নির্মিত হয় সিরিয়ালটির দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ সিজন।

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, মারজুক রাসেল, তৌসিফ মাহবুব, চাষী আলম, শামীম হাসান সরকার, জিয়াউল হক পলাশ, মুসাফির শোয়েব, সানজানা সরকার রিয়া, শিমুল প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন