মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ২৬ চৈত্র ১৪৩০, ২৯ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

তৃতীয় সন্তানের মা হলেন ঈশিকা খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২২, ৩:৪৭ পিএম

এক সময়ের ছোট পর্দার অভিনেত্রী ঈশিকা খানের কোল জুড়ে এসেছে তৃতীয় সন্তান। বর্তমানে যুক্তরাজ্যে বসবাস করছেন তিনি। সোমবার (৩১ অক্টোবর) রাতে যুক্তরাজ্যের একটি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন ঈশিকা। মা-ছেলে দুজনেই সুস্থ রয়েছেন। সামাজিকমাধ্যম ফেসবুকে ঈশিকা নবজাতকের একটি ছবি পোস্ট করে আনন্দের খবরটি জানিয়েছেন।

ছবি পোস্ট করে ফেসবুকে ঈশিকা লেখেন, ‘সর্বশক্তিমান আল্লাহর রহমতে আমরা তৃতীয় সন্তানকে আশীর্বাদ হিসেবে পেয়েছি। ৩১ অক্টোবর রাত ১টা ৩৮ মিনিটে আমাদের তৃতীয় পুত্র জন্ম নিয়েছে। আমি ও বেবি দুজনেই ভালো আছি। যারা প্রেগন্যানসির পুরো সময়টা আমাদের জন্য দোয়া করেছেন, তাদের সবাইকে ধন্যবাদ। এমন আনন্দ উপহার দেওয়ার জন্য আল্লাহকে অসংখ্য ধন্যবাদ।’

এর আগে গেল আগস্টে সন্তান আগমনের খবর জানিয়েছিলেন ঈশিকা। ওই সময় তিনি বেবি বাম্পের ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন, ‘মাতৃত্ব: সমস্ত ভালোবাসা শুরু হয় এবং সেখানেই শেষ হয়। এখন ২৭ সপ্তাহ চলছে।’

২০১৬ সালের ৩১ মার্চ পারিবারিক আয়োজনের মধ্য দিয়ে লন্ডন প্রবাসী কায়সার খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ঈশিকা খান। বিয়ের পর স্বামীর সঙ্গে যুক্তরাজ্যে পাড়ি জমান এ অভিনেত্রী। এ দম্পতির ঘর আলো করে এসেছে দুই পুত্রসন্তান। ঈশিকা তার স্বামী-সন্তান নিয়ে ব্রিটেনের দক্ষিণ লন্ডনের সাটন শহরে বসবাস করছেন।

বহু টিভি নাটক, বিজ্ঞাপন করেছেন ঈশিকা, অভিনয়ের পাশাপাশি করেছেন উপস্থাপনাও। ক্যারিয়ারের বৃহস্পতি যখন তুঙ্গে তখন হঠাৎ করে বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের আগ পর্যন্ত নিয়মিত অভিনয়ে সক্রিয় ছিলেন তিনি। তার ঘরে এখন তিন পুত্রসন্তান। ঈশিকা তার স্বামী-সন্তান নিয়ে দক্ষিণ লন্ডনের সাটন শহরে বসবাস করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন