বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

বিনোদন প্রতিদিন

ভারতে আন্তর্জাতিক সম্মাননা পেয়েছেন সজল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২৩, ১০:৫৯ এএম

ছোট পর্দার প্রিয় মুখ আব্দুন নূর সজল। দুই দশকেরও বেশি সময় ধরে পর্দায় দর্শকদের মুগ্ধ করে আসছেন। ছোট পর্দার পাশাপাশি কাজ করছেন বড় পর্দাতেও। জনপ্রিয় এই অভিনেতা ২০২২ সালের শেষ দিন দিলেন সুখবর। পশ্চিমবঙ্গের ভারতে অনুষ্ঠিত হয়ে যাওয়া ‘সানফেস্ট আন্তর্জাতিক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসব’-এ নিজের অভিনীত ওয়েব সিনেমার জন্য সম্মাননা পেয়েছেন তিনি।

আন্তর্জাতিক সম্মাননা পাওয়ায় উচ্ছ্বসিত আব্দুন নূর সজল বলেন, যেকোন কাজের স্বীকৃতি সবসময়ই অনেক বেশি আনন্দের। একটা কাজ করার পর সেটা যখন দর্শকরা পছন্দ করেন তখনই আমাদের কষ্ট সার্থক হয়। সেইসাথে কাজটি যদি প্রশংসিত হয় এবং সম্মাননা পায় তখন কাজের প্রতি আরও বেশি দায়িত্ববোধ বেড়ে যায়। ভাল কাজ করার আগ্রহটা অনেক গুণ বেড়ে যায়। বছরের শেষে এমন সম্মাননা পাওয়ায় আমি আনন্দিত এবং সকলের ভালোবাসায় সিক্ত।

সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এ অভিনেতা বলেন, ‘ব্যাচ ২০০৩’ সিনেমার পরিচালক, পুরো টিমকে অনেক ধন্যবাদ, আমাকে এমন একতি চরিত্র করার সুযোগ দেওয়ার জন্য। সেইসাথে ‘সানফেস্ট আন্তর্জাতিক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসব’ এর জুরি বোর্ড ও সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা। সবশেষে ভালোবাসা জানাতে চাই আমার প্রিয় দর্শকদের যারা সবসময় ভালোবেসে আমার পাশে রয়েছেন।

উল্লেখ্য, গেল বছরের মাঝামাঝি সময়ে ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছিলো ‘ব্যাচ ২০০৩’ সিনেমাটি। এখানে সজল ছাড়া আরও অভিনয় করেন তাসনুভা তিশা, শিপন মিত্র, কৃষ্ণিয়ানো তন্ময়, নওশাবা, মৌসুম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন