শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কেউ জানে না ভবিষ্যতে কী হবে -প্রভা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:০৫ এএম

ছোট পর্দার এই লাস্যময়ী অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। অভিনয়গুণে নিজেকে শোবিজ জগতে খুব ভালোভাবে প্রতিষ্ঠিত করে নিয়েছেন নিজেকে। শুধু এই শোবিজ জগতে নয়, কাজের ব্যস্ততার মাঝে সামাজিকমাধ্যমে বেশ সক্রিয় থাকেন তিনি। সম্প্রতি নিজের জীবন নিয়ে সামাজিকমাধ্যমে অনেক কথা বলেছেন প্রভা। কয়েকদিন আগেই ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় আসেন তিনি। এরপরে সোশ্যাল মিডিয়ায় সেটি নিয়ে ব্যাখ্যাও দেন প্রভা।

রোববার (২৬ ফেব্রুয়ারি) ইনস্টাগ্রাম ভেরিফায়েড প্রোফাইলে নিজের একটি ছবি পোস্ট করেন প্রভা। সেখানে খোলা চুলে লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন সুন্দরী অভিনেত্রী। তিনি ছবির ক্যাপশনে লিখেছেন, ‘কেউ জানে না ভবিষ্যতে কী হবে আপনার সঙ্গে। ভালো, খারাপ, সুখ বা দুঃখের হতে পারে। আপনি ভালো কিছু আশা করতে পারেন কিন্তু খারাপ কিছু ঘটতে পারে। আবার খারাপ থেকেও ভালো কিছু হতে পারে। জীবন অনিশ্চিত, রহস্যময় ও অপ্রত্যাশিত। জীবন সুন্দর।’

অভিনেত্রীর এই পোস্ট সাড়া ফেলেছে নেটিজেনদের মাঝে। তারা রিঅ্যাকশনে ভরিয়ে দিচ্ছেন। এছাড়া অনেকে আবার প্রশংসাও করছেন প্রিয় তারকার।

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবনে অনেক কঠিন সময়ের মুখোমুখি হয়েছেন প্রভা। তারপরও অতীতকে পেছনে ফেলে দর্শকের জন্য কাজ করছেন লাস্যময়ী এই তারকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন