শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অক্ষয়ের স্থান দখল করলেন ভিকি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৯, ১২:০৩ পিএম

অভিনেতা ভিকি কৌশলের হাতে একের পর এক ছবির প্রস্তাব আসছে। তিনি এখন বলিউড পরিচালকদের প্রথম পছন্দ হয়ে উঠেছেন বললে ভুল হবে না। খান, কাপুরদের সঙ্গে পাল্লা দিয়ে তিনি এগিয়ে যাচ্ছেন। জানা গিয়েছে, অক্ষয় কুমারকে পেছনে ফেলে ‘ল্যান্ড অব লুঙ্গি’-তে জায়গা তৈরি করতে চলেছেন ভিকি। শোনা যাচ্ছে, পরিচালক ফারহাদ সামজির পরবর্তী ছবিতে মুখ্য চরিত্রে দেখা যেতে পারে তাকে। ‘ল্যান্ড অব লুঙ্গি’ তামিল ছবি ‘ভিরাম’-এর রিমেক হতে যাচ্ছে। এই ছবিতে কাজ করার কথা ছিল অক্ষয় কুমারের। কিন্তু ‘সূর্যবংশী’ এবং ‘লক্ষ্মী বোম্ব’-এর কারণে তিনি এই ছবিটি করতে পারবেন না বলে ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে।

 

এদিকে কয়েকমাস আগেই ভিকি পরিচালকের সঙ্গে সাক্ষাৎ করেন এবং ছবিতে কাজ করার জন্য ইচ্ছে প্রকাশ করেছেন। যদিও তার হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি। করণ জোহরের ‘তখত’ এবং আরও একটি বায়পিকে কাজ করতে চলেছেন তিনি। তাই সেই ছবিগুলোর পরই হয়তো অভিনেতা এই ছবিতে কাজ করবেন। যদিও এই বিষয় নিয়ে পরিচালক ও প্রযোজক কোনও মন্তব্য এখন পর্যন্ত সংবাদ মাধ্যমে প্রকাশ পায়নি।

 

জানা গিয়েছে, ছবি ‘ল্যান্ড অব লুঙ্গি’-র প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা অক্ষয় কুমারের সঙ্গে বিষয়টি নিয়ে ইতোমধ্যেই কথা সেরেছেন। বলিউড খিলাড়ী জানিয়েছেন, তার হাতে অনেক ছবি রয়েছে। তাই তিনি এই ছবি করতে পারবেন না। ‘সূর্যবংশী’-র পর তিনি ব্যস্ত হয়ে যাবেন ‘লক্ষ্মী বোম্ব’-এর শুটিংয়ে। এ জন্য অক্ষয় সাজিদকে অন্য অভিনেতাকে নেওয়ার প্রস্তাব দিয়েছেন। এখন সময়ই বলে দেবে ‘ল্যান্ড অব লুঙ্গি’-তে ভিকি কাজ করবেন কিনা?

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন