বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিশ্বের সেরা ধনীর তালিকায় অক্ষয় কুমার!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুন, ২০২০, ১০:১৮ এএম

গোটা ভারত জুড়ে ধনী সেলিব্রিটি বলতে প্রথমেই মনে আসে বি-টাউনের দুই খান শাহরুখ কিংবা সালমানের কথা। এরপরই তালিকায় আসে পর্যায়ক্রমে অমিতাভ বচ্চন, আমির খান, হৃতিক রোশন বা প্রথম সারির অন্য কোন অভিনেতার নাম। তবে অক্ষয় কুমার যে ধনী তারকা হতে পারেন না, তা কিন্তু নয়?

সম্প্রতি আন্তর্জাতিক ম্যাগাজিন সংস্থা ফোর্বস বিশ্বের সর্বাধিক বেতনের তারকাদের যে তালিকা প্রকাশ করেছে, তাতে নেই শাহরুখ-সালমানের নাম। এমনকি, দেশটির ক্রিকেট তারকা বিরাট কোহলির নামও স্থান পায়নি সেখানে। একমাত্র ভারতীয় হিসেবে এ তালিকায় স্থান পেয়েছে বলিউড খিলাড়ি আক্কি।

২০২০ সালের জুন থেকে মে পর্যন্ত তার মোট উপার্জন ৪৮.৫ মিলিয়ন ডলার। তালিকার ৫২ তম স্থানে রয়েছেন তিনি। অক্ষয়ের এ তালিকায় স্থান পাওয়ার প্রধান কারন তার পারিশ্রমিক। বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া তারকাদের মধ্যে চতুর্থ তিনি।

তবে এবারই প্রথম নয়, এর আগেও ধনী তারকাদের তালিকার ৩৩ তম স্থানে জায়গা করে নিয়েছিলেন অভিনেতা। আয়ের বিবেচনায় তিনি পেছনে ফেলেছেন উইল স্মিথ, জেনিফার লোপেজ, রিয়ান্না, কেটি পেরির মতো জনপ্রিয় তারকাদের।

তালিকার শীর্ষে রয়েছেন ২২ বছর বয়সী কাইলি জেনার। তার উপার্জন ৫৯০ মিলিয়ন ডলার। তার বোনের স্বামী র‍্যাপার কেন ওয়েস্ট রয়েছেন তৃতীয় স্থানে। তার আয় ১৭০ মিলিয়ন ডলার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন