শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রিয় তারকাকে দেখতে ৯০০ কিলোমিটার হাঁটলেন এক ভক্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৯, ৬:১৯ পিএম | আপডেট : ৬:৪৫ পিএম, ২ সেপ্টেম্বর, ২০১৯

প্রিয় তারকাকে ভালোবেসে কতো কিছুই না করে ফেলেন ভক্তরা। সম্প্রতি এমনই একটি ভক্তের সঙ্গে পরিচয় হয়েছে বলিউড অভিনেতা অক্ষয় কুমারের। অক্ষয়ের এই ভক্ত তাকে এক নজর দেখার জন্য টানা ১৮ দিনে ৯০০ কিলোমিটার হেঁটে পৌচ্ছেছেন অক্ষয়ের কাছে!

গতকাল রবিবার পহেলা সেপ্টেম্বর অভিনেতা নিজেই এক টুইট বার্তাই এমনটা জানান দিয়েছেন। অক্ষয় জানান, পর্বত থাকেন ভারতের দ্বারকা অঞ্চলে। সেখান থেকে মুম্বাইয়ের দূরত্ব ৯০০ কিলোমিটার। এই বিশাল দূরত্ব কেবল মাত্র পায়ে হেঁটেই পার করেছেন পর্বত।

ভক্তের এই ভালোবাসায় রীতিমতো অবাক হয়েছেন বলিউড খিলাড়ী। এমন ভক্তকে কাছে পেয়ে দীর্ঘ সময় আড্ডায় মজেছিলেন অক্ষয়। শুধু তাই নয়, তুলেছেন ছবিও। আড্ডার কিছু অংশের ভিডিও করতেও ভুল হয়নি অভিনেতা। সেই ভিডিও আবার সোশ্যাল মিডিয়ায় প্রকাশও করেছেন তিনি।

অক্ষয় কুমার পর্বত নামের ওই ভক্তের সঙ্গে একটি ছবি নিজের অ্যাকাউন্টে শেয়ার করে লিখেছেন, ‘আমাদের তরুণ প্রজন্ম যদি লক্ষে পৌচ্ছাতে এমন একাগ্রতা দেখায় তাহলে আমাদের কেউ আটকাতে পারবে না। ভক্তদের সঙ্গে দেখা করা সব সময়ই অসাধারণ। আমি কৃতজ্ঞ তোমাদের সবার কাছে। কারণ তোমরা আমাকে এতোটা ভালোবাসো। তবে একটা অনুরোধ তোমাদের কাছে। পর্বতের মতো এমন কাজ কেউ কখনওই করো না। তোমরা নিজেদের কাজে মন দাও। এই শক্তি নিজের জীবন গড়ার কাজে ব্যয় করো। জীবনকে সুন্দর করে সাজিয়ে তোলো। তোমরা যদি ভালো থাকো সেটা দেখে আমি অনেক ভালো থাকতে পারবো।’

ভিডিওতে দেখে নিন অক্ষয়ের সেই পাগল ভক্তের স্বীকারোক্তি:

ভিডিও লিংক

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন