রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নৃশংসতা

মহসিন রাজু : | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৯, ১২:০৫ এএম

সন্ত্রাসীদের চাঁদা না দেয়ায় সাহেনা বেগম (৫০) নামে এক গৃহবধূর হাত কেটে পুকুরে ফেলে দিয়েছে চাঁদাবাজরা। নৃশংস এই ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার ধুনট উপজেলার ভান্ডারবাড়ী ইউনিয়নের কৈগাড়ী গ্রামে।

গৃহবধূ সাহেনা ওই গ্রামের দরিদ্র কৃষক কফিল উদ্দিনের স্ত্রী। চাঁদাবাজদের হামলায় আরো ৫ জন আহত হয়েছেন। তারা হলেন কৈগাড়ী গ্রামের মৃত এহেন্দা আলীর ছেলে কফিল উদ্দিন (৭০), তার ছেলে রুবেল (২৪), নূরুন্নবী (৩০) একই গ্রামের সাইদুল ইসলামের স্ত্রী তফুরা বেগম (২৮) ও ফটিক মিয়ার স্ত্রী সুফিয়া বেগম (৪০)। আহতদের মধ্যে সাহেনা বেগমকে মুমূর্ষ অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল ও অন্যদের ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গত তিন মাস আগে কৈগাড়ী গ্রামের রাসেল স্মৃতি সংঘ নামের একটি ক্লাবের সোলার প্যানেলের ব্যাটারী চুরি হয়ে যায়। সোমবার সকালে ক্লাবের ব্যটারী কেনার জন্য কৈগাড়ী গ্রামের রশিদ মিয়ার ছেলে আল-আমিন (২৪) ও আজাহার আলীর ছেলে বিল্পব মিয়া (২৫) একই গ্রামের কপিল উদ্দিনের ছেলে রুবেলের কাছে ১শ’ টাকা করে চাঁদা দাবি করে। কিন্তু ক্লাবের সদস্য না হওয়ায় সে টাকা দিতে অস্বীকার করে। এতে ক্ষিপ্ত হয়ে আল-আমিন ও বিল্পবসহ ১৫/২০ জন রুবেলকে মারধর করতে থাকে। এতে বাঁধা দিলে তারা রুবেলের মা-বাবা ও ভাই সহ ৬ জনকে পিটিয়ে আহত করে। সন্ত্রাসীদের বাঁধা দিতে গেলে সাাহেনার হাতে কোপ দেয় আল আমিন নামের এক চাঁদাবাজ। ফলে ধারালো অস্ত্রের আঘাতে সাহেনা বেগমের বাম হাতের কনুই পর্যন্ত বিচ্ছিন্ন হয়ে মাটিতে পড়ে যায়। হামলাকারীরা ওই বিচ্ছিন্ন হাত নিয়ে উল্লাস করে পুকুরের পানিতে ফেলে চলে যায়।

এ ঘটনার সংবাদ পেয়ে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) গাজিউর রহমান ও ধুনট থানার ওসি ইসমাইল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ ওই গৃহবধূর বিচ্ছিন্ন হাত ও হামলায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার এবং হামলাকারী আল-আমিন, বিল্পব ও রনি খাতুনকে আটক করেছে। পাশাপাশি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন