রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

গৃহবধূর রহস্যজনক মৃত্যু

নবাবগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৯, ১২:০৭ এএম

ঢাকার নবাবগঞ্জের যন্ত্রাইল ইউনিয়নের চন্দ্রখোলা গ্রামে গত বৃহস্পতিবার রাতে লতা মাঝি (২১) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, লতা ঐ গ্রামের রাজিব মাঝির স্ত্রী এবং বারুয়াখালী ইউনিয়নের বড় কাউনিয়াকান্দি গ্রামের রতন সিদ্ধার মেয়ে। এ ঘটনায় পুলিশ রাজিব মাঝিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

লতা আত্মহত্যা করতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নিহতের স্বজনরা জানান, দেড় বছর আগে দোহার-নবাবগঞ্জ কলেজে দ্বিতীয় বর্ষে লেখাপড়া করা অবস্থায় লতার সাথে রাজিবের বিয়ে হয়। সে পাচঁ মাসের গর্ভবতী ছিলো। গত বৃহস্পতিবার শ^শুর বাড়ির লোকজনের সাথে লতার বাগবিতন্ডা হয়ে।

শ^শুর বাড়ির লোকজনদের দাবি, লতা রাত ৯টার সময় হঠাৎ গলায় কাপড় ঁেপচিয়ে আত্মহত্যার চেষ্টা করে। মুমর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে রাত সাড়ে ১০টা নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নবাবগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক মুন্সি আশিকুর রহমান বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। লাশ ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
অনন্ত ৬ জুলাই, ২০১৯, ৮:৫৩ পিএম says : 0
আমার বোনকে হত্যা করা হয়েছে।আমার বোনকে তার শুশুড় শাশুড়ি যেকোনো ভাবে হত্যা করেছে।হতে পারে আমার বোনের শুশুড় উক্ত ওর্য়াড এর মোম্বার তাই বলে কি শাস্তি পাবে না তারা? আমরা আমার বোনের হত্যার সঠিক বিচার চাই। তারা আমার বোনকে না, আমার বোনের পেটে থাকা সন্তানকেও হত্যা করেছে। আইন যেন এর বিচার করে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন