শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৯, ৭:৪৫ পিএম

ময়মনসিংহের ফুলপুরে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রম বুধবার বিকাল ৩টায় ফুলপুর পৌরসভা মিলনায়তনে শুভ উদ্বোধন করা হয়। 

ফুলপুর উপজেলা নির্বাচন অফিস আয়োজিত অনুষ্ঠানে রাজনৈতিক ব্যক্তি, সাংবাদিক, কাউন্সিলর ও গণ্যমান্য ব্যক্তিদের হাতে স্মার্ট কার্ড তুলে দিয়ে আনুষ্ঠানিক ভাবে বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন পৌর মেয়র মোঃ আমিনুল হক।
এ সময় উপস্থিত ছিলেন, ফুলপুর উপজেলা আওয়ামী লীগের সিঃ যুগ্ম আহবায়ক মুক্তিযোদ্ধা এমএ হাকিম সরকার, জেলা আওয়ামীলীগ সদস্য শাহ্ কুতুব চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমান, জেলা পরিষদ সদস্য আব্দুল খালেক, পৌর আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান, সাবেক মেয়র মোঃ শাহজাহান, উপজেলা নির্বাচন অফিসার মোজাম্মেল হক, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার এনামুল হক সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক, পৌর কাউন্সিলর ও এলাকার গণ্যমান্য ব্যক্তি। ১৮ জুলাই থেকে ২৫ জুলাই পর্যন্ত ফুলপুর পৌরসভার সকল ওয়ার্ডের স্মার্ট জাতীয় পরিচয়পত্র ফুলপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে পর্যায়ক্রমে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিতরণ করা হবে। ফুলপুর পৌরসভায় স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণের ওয়ার্ড অনুযায়ী তারিখ হলঃ- ১৮ জুলাই বৃহস্পতিবার ১ নং ওয়ার্ড,
১৯ জুলাই শুক্রবার ২ ও ৩ নং ওয়ার্ড, ২০ জুলাই শনিবার ৪নং ওয়ার্ড, ২১ জুলাই রবিবার ৫নং ওয়ার্ড, ২২ জুলাই সোমবার ৬নং ওয়ার্ড, ২৩ জুলাই মঙ্গলবার ৭নং ওয়ার্ড, ২৪ জুলাই বুধবার ৮নং ওয়ার্ড ও ২৫ জুলাই বৃহস্পতিবার ৯নং ওয়ার্ড।
পৌরসভার পর ইউনিয়নের স্মার্ট কার্ড বিতরণের তারিখ ঘোষণা করা হবে বলে জানা যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন