শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাভারে স্বামীকে পিটিয়ে আহত করলো স্ত্রী

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৯, ৩:০৬ পিএম

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাভারে স্বামীকে মারধর করে আহত করেছে স্ত্রী। শনিবার ভোরে সাভার ওয়াপদারোড এলাকায় এঘটনা ঘটে।
বশির আহমেদকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত বশির বরিশাল জেলার কোতোয়ালী থানার সদরপুর গ্রামের বাসিন্দা।

এলাকাবাসী জানায়, বশির আহমেদ সাভারের রাজ্জাক প্লাজার একটি মোবাইল সার্ভিসিং দোকানে কাজ করে। শুক্রবার রাতে তার স্ত্রী খাদিজা বেগমের একটি মোবাইল সিম হারিয়ে যায়, তার ধারনা স্বামী বশির আহমেদ সিমটি নিয়েছে। সেই ধারনা থেকেই স্বামীর কাছে সিমটি চাইলে সে নেয়নি বলে জানায়। পরে রাতে বশির ঘুমিয়ে পরলে ভোরে খাদিজা স্বামীকে ঘুমের মধ্যেই এলোপাথারী ভাবে পিটিয়ে আহত করে।
পরে তার চিৎকারে আশেপাশের লোকজন এসে তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এঘটনায় সাভার মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
অন্যদিকে পূর্ব শক্রুতার জের ধরে সাভারের হেমায়েতপুরের পূর্বহাটি এলাকায় একই পরিবারের তিনজনকে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। শনিবার সকালে এঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, পূর্ব শক্রুতার জের ধরে সকালে পূর্বহাটি এলাকার জরিনা আক্তারের স্বামী ছলিম, দেবর রবি ও রাজ্জাককে পিটিয়ে গুরুতর আহত করে সন্ত্রাসী স্বপন ও রিপন। পরে তাদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এঘটনায় সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন আহতরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন