শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

স্প্যানিস ধারাবাহিকের স্বত্ত্ব কিনলেন গৌরী, অভিনয় করবেন কি শাহরুখ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৯, ৭:৪১ পিএম

বলিউড বাদশা শাহরুখ খান দীর্ঘদিন অভিনয় থেকে দুরে আছেন। সংশ্লিষ্টরা ধারণা করেন একের পর এক অভিনেতার সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পাড়ার কারণেই তিনি নিজেকে আড়াল করে রেখেছেন। কিন্তু মাঝে মধ্যেই শাহরুখের ফিরে আসার খবর প্রকাশ পায় গণমাধ্যম জুড়ে। তবে বাস্তবতা বলে ভিন্ন কথা। আশার খবর হচ্ছে এরইমধ্যে কিং খানের ফিরে আসার একটি আভাস পাওয়া গেছে! কারণ শাহরুখ পতœী গৌরী খান সম্প্রতি একটি জনপ্রিয় ধারাবাহিকের স্বত্ত্ব কিনেছেন। ধারণা করা হচ্ছে স্বামীকে অভিনয়ে ফিরিয়ে আনার জন্যই রেড চিলিজ এন্টারটেইনমেন্ট থেকে স্প্যানিশ ধারাবাহিক ‘মানি হেইস্ট’-এর স্বত্ত্ব কিনেছেন গৌরী। গৌরী খান কিনেছেন বলতে শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্টের মালিক হিসেবে স্ত্রী গৌরী খানের নামই রয়েছে।
তবে কি সত্যি সত্যিই ক্যামেরার সামনে দাঁড়াতে চলেছেন শাহরুখ? এমন প্রশ্ন ইতোমধ্যেই দানা বেঁধেছে শাহরুখ ভক্তদের মনে। কিন্তু বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেননি শাহরুখ কিংবা স্ত্রী গৌরী খান। তবে সংশ্লিষ্টরা ধারণা করছেন আর বেশি দিন দেরি নেই শাহরুখের ফিরে আসায়। হয়তো এ বছরের শেষের দিকেই ‘মানি হেইস্ট’-এর বলিউড সংস্করণের নির্মাণ কাজ শুরু হবে। আর তাতে বাদশাকেই দেখা যাবে অভিনয় করতে।
একটি দলকে ঘিরেই নির্মিত হয়েছে স্প্যানিসের জনপ্রিয় এই ধারাবাহিকটির গল্প। ইতোমধ্যেই ধারাবাহিকটির তৃতীয় সিজনের কাজও সম্পন্ন হয়েছে। ধারাবাহিকটিতে প্রথম দুই সিজনে দেখানো হয়েছিল স্পেনের রয়াল মিন্টে ডাকাতি করে কিভাবে ২.৪ মিলিয়ন ইউরো হাতিয়ে নেয় একটি চক্র। জানা যায়, এবারের পার্বে দেখানো হচ্ছে সেই চক্রের একজন সদস্যকে কিভাবে জেল থেকে উদ্ধার করে তারা।
২০১৮ সালে ‘ড্রামা সিরিজ’-এর জন্য এমি অ্যাওয়ার্ড জিতেছে স্প্যানিসের এই জনপ্রিয় ধারাবাহিকটি। প্রথম সিজন প্রচারের পরই ‘মানি হেইস্ট’-এর স্বত্ত্ব কিনে নেয় নেটফ্লিক্স। এবার এই সিজনটির বলিউড সংস্করণ কিনলেন শাহরুখ খান অর্থাৎ গৌরী খানের রেড চিলিজ এন্টারটেইন্টমেন্ট। নিজের কেনা এই ধারাবাহিকটির বলিউড সংস্করণে অভিনয় করবেন কিনা সে সম্পর্কে এখনও কোনো কথা বলেননি শাহরুখ। তবে তার ভক্তদের জোর দাবি স্প্যানিস ‘মানি হেইস্ট’-এর বলিউড সংস্করণে যেন প্রফেসরের চরিত্রেটিতে অবশ্যই বাদশা অভিনয় করেন। জানা গিয়েছে শাহরুখের কেনা স্প্যানিস এই ধারাবাহিকটি পরিচালনা করতে যাচ্ছেন শ্রীরাম রাঘবন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন