ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

জাতীয় সংবাদ

ছাত্রলীগ নেতাকে মারধর মোটরসাইকেল ভাঙচুর

অভ্যন্তরীণ কোন্দলের জের

জামালপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

অভন্তরীণ কোন্দলকে কেন্দ্র করে সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি (সাময়িক বহিষ্কৃত) আল-আমিন হোসাইন শিবলুর উপর হামলার ঘটনা ঘটেছে। গতকাল বুধবার সকালে সরিষাবাড়ী পৌরসভা ভবনের সামনে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল-আমিন হোসাইন শিবলু সকালের দিকে মোটরসাইকেলযোগে পৌরসভা ভবনের সামনে এসে দাঁড়ান। এ সময় তাঁর উপর হামলা হয়। তার সমর্থিত ছাত্রলীগ নেতাকর্মীদের অভিযোগ, দলের মধ্যে অভ্যন্তরীণ বিরোধের জের ধরে প্রতিপক্ষ গ্রুপের নেতাকর্মীরা লাঠিসোঠা নিয়ে অতর্কিত হামলা চালায়। তারা শিবলুর মোটর সাইকেলটিও ভাঙচুর করে।

স্থানীয় লোকজন আহত ছাত্রলীগ সভাপতিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। এদিকে হামলার ঘটনায় পৌরসভার প্রধান সড়কে তাৎক্ষনিক বিক্ষোভ মিছিল বের করে ছাত্রলীগ। তারা ২৪ ঘণ্টার মধ্যে হামলাকারীদের গ্রেফতার দাবি করেন। নইলে হরতালসহ বিক্ষোভ কর্মসূচির হুমকি দেন।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ওসি (তদন্ত) জোয়াহেরুল ইসলাম বলেন, ঘটনা শুনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি নিয়ে মামলা হলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন