ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

আড়াইহাজারে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

আড়াইহাজার (নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার খাগকান্দা ইউনিয়নের নয়নাবাদ গ্রামের একটি আম গাছের ডালের সাথে ঝুলন্ত অবস্থায় বৃহষ্পতিবার সকালে লাশটি উদ্ধার করা হয়। নিহত যুবকের নাম মঞ্জুর হোসেন (৩০)। স্ েওই গ্রামের রেশমত আলীর ছেলে। সে পাওয়ারলুম শ্রমিক ছিল।
পুলিশ ও এলাকাবাসী জানায়, মঞ্জুর হোসেন আগের দিন রাতে তার স্ত্রী সুমী আক্তারের সাথে পারিবারিক বিষয় নিয়া ঝগড়া করে। এর পর বৃহষ্পতিবার সকালে বাড়ীর পাশের একটি আমগাছের ডালের সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে সংবাদ দেয়। তার স্ত্রী সুমী একই গ্রামের বাবুল মিয়ার কন্যা এবং তাদের দুটি সন্তান রয়েছে। এদিকে লাশ নেওয়াক কেন্দ্র করে নিহত মঞ্জুরের বাপের বাড়ী ও শ্বশুর বাড়ীর লোকজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।
আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। ময়না তদন্তের আগে পরিস্কার করে কিছু বলা যাচ্ছে না।

আড়াইহাজারে পুরাতন দলিল ধ্বংস
নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা সাব-রেজিস্ট্রি অফিসের দাবি বিহীন সকল পুরাতত দলিল পুড়িয়ে ধ্বংস করা হয়ছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টায় সাব-রেজিস্ট্রার মো. শহিদুল ইসলাম জানান, নিবন্ধন অদিদপ্তরের নির্দেশনা মোতাবেক ১৯০৮ সালের ১৬ নং আইনে ৮৫ নং ধারা বলে ২০০৩ সাল হতে ২০১০ সাল পর্যন্ত সম্পাদিত দলিলগুলোর মধ্যে দাবি বিহীন রক্ষিত সকল দলিল আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। এর আগে ভুমি মালিকদের সম্পাদিত পুরাতত দলিলগুলো অফিস থেকে নিয়ে যাওয়ার জন্য ব্যাপক প্রচার প্রচারণা চালানো হয়। ঐ সময়ের মধ্যে অনেকেই দলিল সংগ্রহ করলেও দাবি বিহীন দলিলগুলো পুড়িয়ে ধ্বংস করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন