ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

চট্টগ্রামে শিশুকে ধর্ষণের পর হত্যা, কিশোর গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৯, ৩:৪৫ পিএম

নগরীতে দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের পর হত্যার ঘটনায় নবম শ্রেণির এক ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। নগরীর বন্দর থানার ব্যাংক কলোনি এলাকার ডাস্টবিন গলিতে রোববার শিশুটিকে ধর্ষণের পর হত্যা করা হয়। এই ঘটনায় রাতেই গ্রেফতার করা হয় ওই ছাত্রকে। নিহত শিশুটি (৯) বন্দর থানার মাইলের মাথা এলাকায় হালিমা চিশতি কিন্ডারগার্টেনে দ্বিতীয় শ্রেণিতে পড়ত। গ্রেফতার কিশোর ওই শিশুর মায়ের চাচাত ভাই। সে বেগমজান উচ্চ বিদ্যালয়ের ছাত্র। দুই পরিবার পাশাপাশি ভবনে থাকে।
বন্দর থানার ওসি সুকান্ত চক্রবর্ত্তী বলেন, মেয়েটির বাবা দিনমজুর আর মা একটি পোশাক কারখানায় চাকরি করেন। মাঝে মাঝে স্কুল থেকে ফেরার পর শিশুটি ওই কিশোরের বাসায় গিয়ে তার বোনের কাছে পড়ত। নিকটাত্মীয় হওয়ায় দুই পরিবারের সদস্যদের একে অন্যের বাসায় যাতায়াত ছিল। রোববার বিকালে মেয়েটি নিজের বাসায় একা থাকায় ওই কিশোর সেখানে গিয়ে তাকে ধর্ষণ করে।
এক পর্যায়ে শিশুটি বিষয়টি সবাইকে জানিয়ে দেওয়ার কথা বললে ওই কিশোর তাকে শ্বাসরোধে খুন। পরে লাশ ফ্যানের সাথে ঝুলিয়ে রাখে। রাতে শিশুটির বাবা মা বাসায় এসে মেয়ের লাশ দেখে পুলিশে খবর দেন। পুলিশ বিষয়টি নিয়ে বিভিন্নজনের সাথে কথা বলার সময় ওই কিশোরকে সন্দেহ হলে তাকে থানায় নিয়ে যায়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে ধর্ষণ ও হত্যার কথা স্বীকার করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন