ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

পরীমণিই সেরা ধারের কাছেও নেই অন্য কোনো নায়িকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৯, ৫:১১ পিএম

আলোচিত এক ঢালিউড অভিনেত্রীর নাম পরীমণি। তিনি নানা সময় নানা কারণে সংবাদের শিরোনামে উঠে আসেন। কখনও কাজের জন্য তো কখনও আবার ব্যক্তিগত নানা কারণে খবরের পাতায় স্থান হয় এই লাস্যময়ীর। কিন্তু একেবারেই ভিন্ন একটি কারণে এবার শিরোনামে উঠে এসেছেন তিনি। শিরোনাম দেখে হয়তো অবাকই হয়েছেন অনেকে। কিন্তু পরিসংখ্যান ঠিক অবাক হওয়ার মতোই এই তথ্যটি জানান দিয়েছে। ঢালিউডের অন্য সব নায়িকাদের মধ্যে পরীমণিই সেরা। শুধু সেরা বললে হয়তো একটু কম হবে। তার ধারের কাছেও নেই অন্য কোনো নায়িকা!

ইতোমধ্যেই হয়তো আপনাদের মনে প্রশ্নের উদয় হয়েছে কোন দিক থেকে আবার শবনম বুবলী, অপু বিশ্বাস, বিদ্যা সিনহা মিম, নুসরাত ফারিয়া, নুসরাত ইমরোজ তিশা, পূর্ণিমা, জয়া আহসানদের পেছনে ফেলেছেন পরীমণি। বলা হচ্ছে সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় মাধ্যম ফেসবুকের কথা। অভিনয়ের বাইরে প্রায় প্রতিটি তারকাই সময় দেন ফেসবুক সহ সোশ্যাল মিডিয়ার অন্য সব মাধ্যমে। এটাও কাজের একটি অংশ হিসেবেই মনে করেন তারা। কারণ নিজেদের প্রতি মুহুর্তের খবরাখবর ভক্তদের জানান দেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই। আর সে কারণে বেশির ভাগ তারকারই রয়েছে ফেসবুকে নিজস্ব অ্যাকাউন্ট এবং পেজ।

তাদের সেসব পেজে লাইক মেরে যুক্ত রয়েছেন অগনিত ভক্ত। ইনকিলাবের এই প্রতিবেদনে উঠে এসেছে কোন তারকার কতো ভক্ত রয়েছে সোশ্যাল মিডিয়ার অ্যাকাউট ফেসবুকে। অনুসন্ধ্যানে জানা যায় পরীমণির ফেসবুক পেজে ভক্তের সংখ্যা রয়েছে ৮৮ লক্ষ। অর্থাৎ ‘ভালোবাসা সীমাহীন’-এর এই নায়িকার পেজে লাইক রয়েছে ৮৮ লক্ষ। অন্যদিকে বর্তমান সময়ের ব্যস্ত নায়িকা শবনম বুবলীর ফেসবুক পেজে লাইক রয়েছে মাত্র ৪ লক্ষ। অপু বিশ্বাসের পেজে লাইক রয়েছে ২৮ লক্ষ।

বিদ্যা সিহনা মিমের পেজে লাইক রয়েছে প্রায় সাড়ে ২৫ লক্ষ। নুসরাত ফারিয়ার পেজে লাইক রয়েছে ৭০ লক্ষ। নুসরাত ইমরোজ তিশার পেজে লাইক রয়েছে প্রায় সাড়ে ১৯ লক্ষ। পূর্ণিমার পেজে লাইক রয়েছে প্রায় সাড়ে ১৩ লক্ষ। জয়া আহসানের পেজে লাইকের সংখ্যা প্রায় ১২ লক্ষ। সে হিসেবে ফেসবুকের এই লাইকের দৌড়ে পরীমণিই এগিয়ে রয়েছেন অন্য সব নায়িকাদের চেয়ে। অন্যদিকে শুধু নায়িকারাই নন, এই দৌড়ে পরীমণির কাছে ঢালিউডের দর্শক নন্দিত নায়ক শাকিব খানও হার মেনেছেন। ফেসবুকে শাকিব খানের পেজে লাইকের সংখ্যা রয়েছে সাড়ে ২৭ লক্ষের একটু বেশি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন