ঢাকা, রোববার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ মুহাররম ১৪৪১ হিজরী।

বিনোদন প্রতিদিন

ছবি পোস্ট করে সমালোচনায় জর্জরিত নুসরাত ফারিয়া

ইনকিলাব রিপোর্টার | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৯, ৯:৪২ পিএম

নুসরাত ফারিয়া ঢালিউডের একজন উঠতি নায়িকার নাম। তিনি ঢালিউডের কাঁটাতার পেরিয়ে নিয়মিতই অভিনয় করেন টালিগঞ্জের সিনেমাতে। দুই বাংলার এই অভিনেত্রী নিজের কর্মকান্ডের মাধ্যমে নানা সময় সমালোচকদের করেন চাঙ্গা। আজেবাজে মন্তব্যের শিকার হন তিনি। এতে ফারিয়ার কোনো সুখ দু:খ নেই। নেই কোনো ধরণের মাথা ব্যথাও। সম্প্রতি আবারও এমনটাই জানান দিয়েছেন তিনি।

ক্যারিয়ারের শুরুতে বলিউডের কিস ম্যান খ্যাত ইমরান হাসমির বিপরীতে অভিনয় করার খবর প্রকাশ করে নেতিবাচক মন্তব্যের শিকার হয়েছিলেন ফারিয়া। কিন্তু সংশ্লিষ্টরা তখনই পরিস্কার বুঝতে পারেন সে খবর ফারিয়ার একটি স্ট্যান্টবাজি ছাড়া আর কিছুই নয়। বলিউড সিনেমায় অভিনয় করার সে খবর মিথ্যা প্রমানিত হলেও ফারিয়ার স্বপ্ন কিন্তু হারিয়ে যায়নি। ফারিয়া আর দশজন মানুষের মতো স্বপ্ন দেখেন। আরও আগেই তিনি গণমাধ্যমে তার সেসব স্বপ্নের কথা জানান দিয়েছিলেন। তিনি নাকি বলিউডের সুপার হিরো হৃত্বিক রোশনের বিপরীতে অভিনয় করতে চান!

স্বপ্ন এখনও বাস্তবে রূপ পায়নি। তবে কাজতো আর থামিয়ে রাখা যায় না। আর তাই স্বপ্ন পূরণের জন্য ফারিয়া বলিউড আমলাদের দুষ্টি আকর্ষণের চেষ্টায় বিভোর। কখনও মুম্বাই গিয়ে বলিউড সংশ্লিষ্ট তৃতীয় শ্রেনীর টেকনিশিয়ানদের সঙ্গে করছেন মিটিং। আবার কখনও বা সোশ্যাল মিডিয়ায় নিজের আবেদনময়ী সব ছবি প্রকাশ করছেন আলোচনায় থাকতে।

সম্প্রতি এমনই একটি ছবি ফারিয়া তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে প্রকাশ করেছেন। ছবিতে দেখা যাচ্ছে হলুদ রংয়ের একটি বিকিনি পরে ডান পাঁ সামনের দিকে এবং দুই হাত পেছনের দিকে দিয়ে বুক ফুলিয়ে দাঁড়িয়ে আছেন তিনি। এ যেন বলিউডের প্রিয়াঙ্কা, দীপিকা, আলিয়াদেরও হার মানিয়ে যায়। মুহুর্তেই ফারিয়ার ওই ছবি ভাইরাল হয়ে পড়েছে। ছবিটিতে লাভ ইমো পড়েছে প্রায় ৭৭ হাজার। এবং নানা ধরণের কমেন্ট পড়েছে প্রায় ৪ হাজার। ফারিয়ার এই ছবিতে যেসব কমেন্ট দেখা গেছে তার বেশির ভাগই নেতিবাচক। কেউ কেউ কমেন্ট করেছেন হাতে কাজ না থাকায় বাংলার সানি লিওন সাজতে চাইছেন ফারিয়া! এছাড়া অসংখ্য নেতিবাচক কমেন্টে ছেয়ে গেছে ফারিয়ার ওয়াল। কিন্তু এই সব কমেন্টের কোনো প্রতিক্রিয়া দেখাননি আলোচিত এই নায়িকা।

এদিকে ফারিয়ার এমন কর্মকান্ডকে একটি ব্যর্থ চেষ্টা বলেই মত দিয়েছেন ঢালিউড সংশ্লিষ্টরা। তারা মনে করেন ফারিয়ার বলিউড সিনেমায় অভিনয়ের স্বপ্ন কোনো দিনই পূরণ হবার নয়। কারণ বলিউডের নায়িকা হওয়ার তেমন কোনো যোগ্যতাই ফারিয়া রাখেন না। শুধু খোলা ছবি দিলেই বলিউড সাগরে ডুব দেওয়া যায় না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন