ঢাকা, রোববার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ মুহাররম ১৪৪১ হিজরী।

বিনোদন প্রতিদিন

বাংলাদেশি ৪০ জন তারকাকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি

সবুজ পারভেজ | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৯, ৪:৫৭ পিএম

প্রাণনাশের হুমকিতে বাংলাদেশি ৪০ জন তারকা গতকাল বুধবার ৪ সেপ্টেম্বর রাজধানীর গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডিতে তারকারা অভিযোগ করেছেন লন্ডনে অবস্থানরত এক ব্যক্তি একটি সংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনের কথা বলে তাদের ৪০ জনের কাছ থেকে ব্যক্তিগত পাসপোর্ট ও জাতীয় পরিচয়পত্রের কপি নিয়েছেন। এরপর ওই অনুষ্ঠানটি তিনি করতে পারেননি। কিন্তু হঠাৎই জুবাইর নামের ওই ব্যক্তি এই ৪০ জন তারকাকে প্রাণনাশের হুমকি দিচ্ছেন!

হুমকি পাওয়া শিল্পীদের তালিকায় আছেন চিত্রনায়ক ফেরদৌস, পূর্ণিমা, সোহানা সাবা, সংগীত শিল্পী ফাহমিদা নবী, আগুন, আঁখি আলমগীর, কনা, ইমরান, দিনাত জাহান মুন্নী, গীতিকার কবির বকুলসহ অনেকে।

জানা যায় বাংলাদেশের একজন অভিনেত্রী এবং তার ভাই প্রত্যারণা করে লন্ডনের ওই জুবাইরের কাছ থেকে প্রায় সাড়ে তিন কোটি টাকা হাতি নেয়। হুমকি প্রাপ্ত এই ৪০ জন শিল্পীদের মধ্যে বেশির ভাগ শিল্পীকে সেই টাকা উদ্ধারের জন্য সাহায্য করতে বলেন তিনি। যদি এই ৪০ জন তারকা তার (জুবাইর) ওই টাকা উদ্ধার করে না দিতে পারেন তাহলে কোনো শিল্পীই এরপর দেশের বাইরে কোনো কাজেই যাতে পারবেন না। সেই প্রক্রিয়াও তিনি করবেন বলেও হুমকি দেন।

শুধু তাই নয়, গত ৩ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যা ছয়টার দিকে জুবাইর ৪০ জন শিল্পীর মধ্যে বেশির ভাগ শিল্পীকে সেল ফোনে মেসেজ পাঠান। তার মেসেজে উল্লেখ্য করেন আগামী সাত দিনের মধ্যে তার টাকা যদি তারা সবাই উঠিয়ে না দিতে পারেন তাহলে তাদের মধ্যে কেউ না কেউ ‘শেষ’ হবে বলে প্রাণনাশের হুমকি দেন।

বিষয়টি নিয়ে ইনকিলাবের সঙ্গে কথা হয় গীতিকার কবির বকুলের। তিনি বলেন, ‘এটা নিয়ে সংবাদ হওয়ার কিছুই নেই। এতে আমরা বিব্রত হচ্ছি। জুবাইর নামের ওই লোকটা হিরো বনে যাচ্ছেন। বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করতে চাই না। গতকাল জিডি করা হয়েছে। বিষয়টি এখন আইনি ভাবে তদন্ত হবে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন