ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

ঘোষণাতেই কী সীমাবদ্ধ ডিপজল

বিনোদন রিপোর্টার | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৫৯ পিএম

মনোয়ার হোসেন ডিপজল বাংলাদেশ চলচ্চিত্রের প্রভাবশালী একজন খল অভিনেতা। একজন বললে হয়তো ভুল হবে তাকে ঢালিউডের অন্যতম খল অভিনেতা বলেই চেনেন সকলে। তার আরও অনেক পরিচয় রয়েছে। তিনি একাধারে প্রযোজক, ব্যবসায়ী এবং রাজনীতিবিদও। দীর্ঘদিন এই অভিনেতাকে নিয়মিত চলচ্চিত্র অভিনয়ে দেখা যায় না। তিনি সংসার এবং ব্যবসা বানিজ্য নিয়ে বেশ ব্যস্ত। মাঝে গুরুত্বর ভাবে অসুস্থও ছিলেন তিনি। এটাও কারো হয়তো অজনা নেই।

এখন তিনি সুস্থ। অসুস্ত হওয়ার আগেই ডিপজল নতুন করে ইনিংস শুরু করার ঘোষণা দিয়েছিলেন। চলচ্চিত্রের এই র্দুদিনে নতুন নতুন চলচ্চিত্র প্রযোজনা করে চলচ্চিত্রের উন্নয়ন করতে চেয়েছিলেন। এক সঙ্গে কয়েকটি সিনেমার ঘোষাণাও দিয়েছিলেন তিনি। ঘোষণা অনুসারে কাজও শুরু করেছিলেন। কিন্তু বাস্তবতা বলছে ভিন্ন কথা। মাত্র একটি চলচ্চিত্র প্রযোজনা করেই দমে গিয়েছেন এই প্রভাবশালী অভিনেতা প্রযোজক।

গুরু মনতাজুর রহমান আকবরের পরিচালনায় ডিপজলের প্রযোজনায় সর্ব শেষ দর্শক উপভোগ করেছিলেন ‘দুলাভাই জিন্দাবাদ’। এতে তার সঙ্গে অভিনয় করেছিলেন লাস্যময়ী অভিনেত্রী মৌসুমী। এছাড়াও ছিলেন বাপ্পি চৌধুরী, বিদ্যা সিনহা মিম, অমিত হাসান, অরুনা বিশ্বাসসহ অনেকে। কিন্তু সিনেমাটি আশানুরূপ ব্যবসা করতে ব্যর্থ হয়।

‘দুলাভাই জিন্দাবাদ’ নির্মাণাধীন সময়ে গুণী কাহিনীকার ও পরিচালক ছটকু আহমেদকে দিয়ে ‘এক কোটি টাকা’ নামে আরও একটি সিনেমার কাজ শুরু করেন ডিপজল। কিন্তু আজও শেষ হয়নি সেই সিনেমার শুটিং। এছাড়া ডিপজল কন্যা ওলিজা মনোয়ারও ‘মেঘলা’ নামে একটি ভৌতিক সিনেমা পরিচালনা করতে চেয়েছিলেন বাবার প্রযোজনায়। কিন্তু সেটারও কোনো খবর নেই। এছাড়া শাহিন সুমনকে দিয়েও একটি সিনেমা বানানোর ঘোষণা দিয়েছিলেন ডিপজল। কিন্তু সেই ঘোষণা আজও ঘোষণাতেই সীমাবদ্ধ।

সম্প্রতি মনোয়ার হোসেন ডিপজল আবারও নতুন করে ঘোষণা দিয়েছেন। তিনি নাকি এক সঙ্গে চারটি সিনেমাতে অভিনয়ের জন্য ‘পোঁড়ামন’ খ্যাত নায়ক সিয়াম আহমেদকে প্রস্তাব দিয়েছেন। কিন্তু সিয়াম তার সে প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন। কিন্তু নির্দিষ্ট করে ডিপজল আসলে কোন চারটি প্রজেক্টের জন্য সিয়ামকে প্রস্তাব দিয়েছিলেন সেটা পরিস্কার নয়। সংশ্লিষ্টরা ধারণা করছেন যদি সিয়ামের এই প্রত্যাখ্যান সত্যি হয় তাহলে হয়তো ডিপজল খুব শিগগিরই আর চলচ্চিত্র নির্মাণ করবেন না। তাহলে কি ঘোষণাতেই সীমাবদ্ধ থাকবেন দর্শক নন্দিত এই অভিনেতা। সময়ই খুঁজে বের করবে এই সব প্রশ্নের উত্তর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Labu ৬ সেপ্টেম্বর, ২০১৯, ৬:১৮ এএম says : 0
Ter kasay onak cinayma baki asay
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন