ঢাকা, রোববার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ মুহাররম ১৪৪১ হিজরী।

বিনোদন প্রতিদিন

হত্যার হুমকি দেওয়া ওই ব্যক্তি প্রতিবন্ধী বললেন পূর্ণিমা

বিনোদন রিপোর্টার | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৯, ৯:৪৩ পিএম | আপডেট : ৯:৫৮ পিএম, ৫ সেপ্টেম্বর, ২০১৯

‘লন্ডনের ওই ব্যক্তি একজন মানসিক প্রতিবন্ধী। তিনি প্রতারকও বটে। তার ব্যক্তিগত সম্পর্ক রয়েছে কে বা কার সঙ্গে সেটা আমার বা আমাদের জানার কোনো প্রয়োজন আছে বলে মনে করি না। একটি অনুষ্ঠানকে কেন্দ্র করে তার সঙ্গে পরিচয়। সেই অনুষ্ঠানটিও হয়নি। এখন তিনি তার প্রেমিকার কাছ থেকে টাকা উদ্ধার করে দেওয়ার বায়না ধরছেন! সেটা করতে না পারলে প্রাণনাশের হুমকি দিচ্ছেন! এটা কোনো সুস্থ মানুষের কাজ হতে পারে না। তবে আমার কাছে সে কোনো মেসেজ পাঠাননি। যাদের কাছে পাঠিয়েছেন তারা গতকাল একটি মিটিংয়ে বসেছিলেন হোটেল ওয়েস্টিনে। আমি ছিলামও না সে মিটিংয়ে। তবে ওই সাংস্কৃতিক অনুষ্ঠানটিতে যেতেতু আমারও যাওয়ার কথা ছিল। সে কারণেই হয়তো সাধারণ ডায়েরিতে আমার নামটাও থাকতে পারে।’- ৪০ জন তারকাকে হত্যার হুমকি প্রসঙ্গে ইনকিলাবকে এমনটাই বলেছেন পূর্ণিমা।

কারণ হুমকি প্রাপ্ত এই তারকাদের মধ্যে নাম রয়েছে জনপ্রিয় এই নায়িকারও। এক সঙ্গে বাংলাদেশি প্রায় ৪০ জন তারকাকে প্রাণনাশের হুমকি দিয়েছেন লন্ডন প্রবাসী এক ব্যক্তি। নাম তার জুবাইর। এ নিয়ে ইতোমধ্যেই রাজধানীর গুলশান থানায় একটি সাধারণ ডায়েরিও হয়েছে ভুক্তভোগী ওই সব শিল্পীদের তরফ থেকে।

purnima

উল্লেখ্য, একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য বাংলাদেশি ৪০ জন তারকার সঙ্গে লন্ডনের এক প্রবাসীর সঙ্গে কথা হয়। এরপর ভিসা প্রক্রিয়ার জন্যওই ৪০ জনের মধ্যে বেশির ভাগ তারকার পাসপোর্ট এবং জাতীয় পরিচয় পত্রের কপি সংগ্রহ করেন জুবাইর নামের ওই ব্যাক্তি। এরপর ওই অনুষ্ঠানটি না করে এই সব তারকাদের হুমকি দিতে থাকেন। এই ৪০ জন তারকার কাছে জুবাইর দাবি করেন বাংলাদেশের একজন অভিনেত্রী এবং তার ভাই প্রতারণা করে তার কাছ থেকে প্রায় সাড়ে তিন কোটি টাকা হাতিয়ে নিয়েছে। যদি ওই অভিনেত্রী এবং তার ভাইয়ের কাছ থেকে তার টাকা উদ্ধার করে না দেওয়া হয় তাহলে হত্যা করা হবে। এমনকি আগামী এক সপ্তাহের মধ্যেই এই ৪০ জন তারকার মধ্যে কারো প্রাণনাশ করা হবে বলে হুমকি দেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন