ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

তিশাকে টপকে গেলেন মাহি

বিনোদন রিপোর্টার | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৯, ৫:৪৭ পিএম | আপডেট : ৬:০০ পিএম, ১২ সেপ্টেম্বর, ২০১৯

আগামীকাল শুক্রবার (১৩ সেপ্টেম্বর) মুক্তি পেতে যাচ্ছে নুসরাত ইমরোজ তিশা অভিনীত ‘মায়াবতী’। একটি মেয়ে সংগ্রামী জীবনের গল্প নিয়ে সিনেমাটি নির্মাণ করেছেন অরুণ চৌধুরী।

‘মায়া নামের এক কিশোরী ছোটবেলায় মায়ের কাছে থেকে চুরি হয়ে যায়। পরে তাকে বিক্রি করা হয় রাজবাড়ির দৌলতদিয়া যৌন পল্লীতে। সেখানেই বেড়ে ওঠে মায়া। সংগীত গুরু খোদাবক্স তাকে বড় করে তোলেন। এ সময় এক ব্যারিস্টার পুত্রের প্রেমে পড়েন মায়া।-এমনই একটি গল্প দেখা যাবে ‘মায়াবতী’তে। এতে মায়া চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। তিশার বিপরীতে আছেন ‘স্বপ্নজাল’ খ্যাত নায়ক ইয়াশ রোহান।

এছাড়া আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু, অরুনা বিশ্বাস, তানভীর হোসেন প্রবাল। এছাড়া বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন কণ্ঠশিল্পী আগুন।

সারা দেশে সিনেমাটি মুক্তি পাচ্ছে মোট ২২ টি প্রেক্ষাগৃহে। ঢাকার স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার, মধুমিতা, বলাকা, শ্যামলী ও আনন্দ প্রেক্ষাগৃহে ‘মায়াবতী’ মুক্তি পাবে। এছাড়া ঢাকার বাইরে মুক্তি পাবে- বর্ষা (জয়দেবপুর), চম্পাকলি (টঙ্গি), রানীমহল (ডেমরা), সেনা অডিটোরিয়াম (সাভার), নিউ মেট্রো (নারায়ণগঞ্জ), সিলভার স্কিন (চট্টগ্রাম), মমো ইন (বগুড়া), ছায়াবানী (ময়মনসিংহ), শাপলা (রংপুর), চিত্রালী (খুলনা), মর্ডান (দিনাজপুর), পূর্বাশা (শান্তাহার), মালঞ্চ (টাঙ্গাইল), ছন্দা (কালীগঞ্জ) এবং রাজু (ঈশ্বরদী) প্রেক্ষাগৃহে।

‘মায়াবতী’ সম্পর্কে নির্মাতা অরুণ চৌধুরী বলেন, ‘নিজের সিনেমা বলে বলছি না। দর্শক সিনেমাটি দেখলেই বুঝতে পারবেন মায়াবতী সমাজের কথা বলছে। একটি মেয়ে কিভাবে জীবন যুদ্ধে ঝাপিয়ে পড়ে সেটাই দেখানো হয়েছে মায়াবতীতে। চেষ্টা করেছি গল্পের সঙ্গে শতভাগ মিল রেখে দৃশ্যধারণ করার। সে কারণে এর শুটিং করা হয়েছে রাজবাড়িতে অবস্থিত দৌলদিয়ার যৌন পল্লীতে। শুটিংয়ের সময় যৌন কর্মীরাও আমাদের অনেক সাহাস্য করেছেন। তাদের প্রতিও কৃতজ্ঞতা। আর ইউনিটের কথা বলতে গেলে বলবো সত্যিই সবাই নিজেদের সেরাটা দেওয়ার আপ্রাণ চেষ্টা করেছেন। আশা করছি মায়াবতী সর্বস্তরের দর্শকদের পছন্দ হবে।’


অন্যদিকে এক সময়ের ক্রেজ কিন্তু বর্তমানে হারাতে বসা মাহিয়া মাহির একটি চলচ্চিত্র মুক্তি পেতে চলেছে একই দিনে। তিশার ‘মায়াবতী’র সঙ্গে টক্কর দিতে মাহি হাজির হচ্ছেন ‘অবতার’ নিয়ে। মাহমুদ হাসান শিকদারের পরিচালনায় মাহির বিপরীতে সিনেমাটিতে অভিনয় করেছেন নবাগত রুশো। এছাড়া সিনেমাটিতে অভিনয় করেছেন চলচ্চিত্র অভিনেতা আমিন খান, মিশা সওদাগর, সুব্রত সহ অনেকে।

সিনেমাটির পরিবেশনা সংস্থা থেকে জানা যায় দেশের ৩৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে মাহি অভিনীত এ সিনেমাটি। সে হিসেবে প্রেক্ষাগৃহ বুকিংয়ে সংখ্যায় তিশার ‘মায়াবতী’র চেয়ে মাহির ‘অবতার’ এগিয়ে রয়েছে। তাতে বলাই যায় তিশাকে টপকে গিয়েছেন মাহি! তবে মাহির সিনেমাটি প্রেক্ষাগৃহ বুকিংয়ে এগিয়ে থাকলেও দর্শকের পছন্দে এগিয়ে আছে তিশার ‘মায়াবতী’। এখন দেখার বিষয় ব্যবসায়ের দিক থেকে কে কাকে টপকাতে পারে।

‘অবতার’ নিয়ে নির্মাতা দাবি করেছেন গল্পনির্ভর একটি চলচ্চিত্রের নাম ‘অবতার’। সে কারণেই এই সিনেমাটি দর্শক পছন্দ করবেন। পরিচালকের ভাষ্য মতে ‘অবতার’-এর গল্পে দেখা যাবে ‘সমাজে এমন অনেক পরিবার আছে, যেখানে একটি সন্তান মাদকাসক্ত। এমন একটি সন্তান ধ্বংস করে দিচ্ছে পরিবার। এর প্রভাব পড়ছে সমাজেও।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন