শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শুরু হচ্ছে সপ্তাহব্যাপী সালমান শাহ জন্মোৎসব

বিনোদন রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ৫:২৯ পিএম

আগামী ১৯ সেপ্টেম্বর বাংলাদেশ চলচ্চিত্রপ্রেমী দর্শকদের স্বপ্নের নায়ক সালমান শাহর ৪৮তম জন্মদিন। নন্দিত এই নায়কের জন্মদিন উপলক্ষে ঢুলি কমিউনিকেশনস এবার আয়োজন করতে যাচ্ছে সপ্তাহব্যাপী ‘সালমান শাহ জন্মোৎসব-২০১৯’। আগামী ২০-২৬ সেপ্টেম্বর পর্যন্ত এই জমকালো এ উৎসব অনুষ্ঠিত হবে রাজধানীর মধুমিতা প্রেক্ষাগৃহে।

আয়োজক প্রতিষ্ঠান ঢুলি কমিউনিকেশনস থেকে জানা যায় উৎসবটি উদ্বোধন করবেন ঢালিউডের বর্তমান নাম্বার ওয়ান কিং খান শাকিব খান। ১৯ সেপ্টেম্বর সকাল ১১টায় রাজধানীর মধুমিতা প্রেক্ষাগৃহে উপস্থিত থেকে এর উদ্বোধন করবেন তিনি।

আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, এমপি। এছাড়া বিশেষ অতিথি হিসেবে থাকছেন গানবাংলা টিভি ও টিএম ফিল্মসের চেয়ারম্যান ও সৌন্দর্য বিশেষজ্ঞ ফারজানা মুন্নী এবং বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির সভাপতি ফালগুনী হামিদ।

এদিকে এ আয়োজনের মধ্য দিয়ে চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মস তার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করতে যাচ্ছে।

টিএম ফিল্মস-এর চেয়ারম্যান ফারজানা মুন্নী বলেন, ‘সালমান শাহ আমাদের সর্বস্তরের মানুষের কাছে স্বপ্নের নায়ক। তাকে নিয়ে আয়োজিত এই বিশেষ উৎসবের সঙ্গে আমরা যুক্ত হতে পেরে ভালো লাগছে। আরও ভালো লাগছে আমাদের টিএম ফিল্মস-এর আনুষ্ঠানিক যাত্রা হচ্ছে এই ইভেন্টের মধ্য দিয়ে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন