ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

ক্যান্সারে আক্রান্ত এন্ড্রু কিশোর চিকিৎসা চলছে সিঙ্গাপুরে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৮:২৮ পিএম

ক্যান্সার ধরা পড়েছে ঢাকাই চলচ্চিত্রের প্লেব্যাক সম্রাট খ্যাত গায়ক এন্ড্রু কিশোরের শরীরে। সিঙ্গপুরের জেনারেল হাসপাতালে চিকিৎসা চলছে তার। গতকাল শনিবার থেকে তার ক্যানসারের চিকিৎসা শুরু হয়েছে। কেমোথেরাপি দেওয়া হচ্ছে তাকে। খবরটি নিশ্চিত করেছেন সংগীতশিল্পী জাহাঙ্গীর সাঈদ।

এদিকে এর আগে গত ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর যান এন্ড্রু কিশোর। সঙ্গে ছিলেন তার স্ত্রী এবং সংগীতশিল্পী জাহাঙ্গীর সাঈদ। এরই মধ্যে ঢাকায় ফিরেছেন জাহাঙ্গীর সাঈদ। দেশেষ ফিরেই খবরটি জানান তিনি।

জাহাঙ্গীর সাঈদ জানান, এন্ড্রু কিশোরের কিডনি ও হরমোনজনিত সমস্যা ছিল। এ কারণে তার ওজন কমে যাচ্ছিল। এড্রেনাল গ্লান্ড বড় হয়ে যাচ্ছিল। এখন প্রতিদিন তার জ্বর আসছে। এসব নিয়ে চিকিৎসকরা চিন্তিত। কেন এভাবে জ্বর আসছে, তার সমাধান খুঁজছেন তারা।

এ ছাড়া তার শরীরের কিছু নমুনা বায়োপসির জন্য পাঠানো হয় ল্যাবে। সে রিপোর্টের ভিত্তিতে চিকিৎসকরা নিশ্চিত হয়েছেন এন্ড্রু কিশোর ক্যান্সারে ভুগছেন। সেই রিপোর্ট অনুযায়ী তার চিকিৎসা শুরু হয়েছে।

এদিকে চিত্রনায়ক ওমর সানীও অবস্থান করছেন সিঙ্গাপুরে। তিনি দেখতে গিয়েছেন জনপ্রিয় এ গায়ককে। রোববার ওমর সানী তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে এন্ড্রু কিশোরের সঙ্গে কয়েকটি স্থিরচিত্র প্রকাশ করেছেন। লিখেছেন, ‘সিঙ্গাপুরে আসলাম দাদার সঙ্গে দেখা হবে না? এন্ড্রু কিশোর অনেক কথা বললেন। তার কেমো শুরু হয়েছে। ১৮টা লাগবে আর সময় লাগবে তিন মাস। সুস্থ হয়ে আমাদের মাঝে আসুন দাদা।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন