বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

পরিত্যক্ত ম্যাচটিও পেল মুমিনুল-সৌম্যরা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৯, ১২:১৭ এএম

২৩ সেপ্টেম্বর থেকে চারদিনের ম্যাচ দিয়ে শ্রীলঙ্কা ‘এ’ দলের বিপক্ষে শুরু হওয়ার কথা ছিল বাংলাদেশ ‘এ’ দলের সিরিজ। কিন্তু অতি বৃষ্টিপাতে তা পরিত্যক্ত হয়। কিন্তু ম্যাচটি একদমই ভেস্তে যাচ্ছে না। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড নতুন করে সূচি দিয়ে ফের আয়োজন করতে যাচ্ছে ম্যাচটি। কাটুয়াঙ্কের ভেন্যুতে আগামী কয়েকদিনও বৃষ্টির পূর্বাভাস থাকায় বদলে ফেলা হয়েছে ভেন্যুও। নতুন সূচি অনুযায়ী, দুই দলের প্রথম চারদিনের ম্যাচ শুরু হবে ২৮ সেপ্টেম্বর হাম্বানটোটায়। সিরিজের শেষ ওয়ানডে ছাড়া সবগুলো ম্যাচই হবে এই ভেন্যুতে। আগের সূচিতে দ্বিতীয় চারদিনের ম্যাচ শুরু হওয়ার কথা ছিল গলে, ৩০ সেপ্টেম্বর। নতুন সূচিতে এই ম্যাচটি পিছিয়ে এখন শুরু হবে ৪ অক্টোবর। বৃষ্টির শঙ্কা থাকায় গল থেকেও ভেন্যু বদলে নিয়ে আসা হয়েছে হাম্বানটোটায়।

তবে সূচিতে এমন বদল হলেও আগের মতোই সিরিজ শেষ হবে ১২ অক্টোবর। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচ ৯ ও ১০ অক্টোবর পর পর হবে হাম্বানটুটায়। ১২ অক্টোবর শেষ ম্যাচের ভেন্যু কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়াম।‘এ’ দলের এই সিরিজে জাতীয় দলের পাইপলাইনের ক্রিকেটারদের পরখ করতে শ্রীলঙ্কা উড়ে গেছেন বাংলাদেশের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো ও পেস বোলিং কোচ শার্ল ল্যাঙ্গাভেল্ট। শ্রীলঙ্কায় দলের সঙ্গে যোগ দিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুও।

সিরিজে খেলবেন স¤প্রতি টি-টোয়েন্টি দল থেকে বাদ পড়া সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজরা। নেতৃত্বে আছেন টেস্ট দলের নিয়মিত মুখ মুমিনুল ইসলাম। খেলবেন টেস্ট দলে তামিম ইকবালের ওপেনিং সঙ্গী সাদমান ইসলাম। এছাড়া নুরুল হাসান সোহান, জহুরুল ইসলাম অমি, এনামুল হক বিজয়দের মতো ঘরোয়া ক্রিকেটের নিয়মিত পারফর্মারদের দেখার সুযোগ পাবেন কোচ।

নতুন সূচিতে ‘এ’ দলের খেলা
তারিখ ম্যাচ ভেন্যু
২৮ সেপ্টে.-১ অক্টো. ১ম চারদিনের ম্যাচ হাম্বানটোটা
৪-৭ অক্টোবর ২য় চারদিনের ম্যাচ হাম্বানটোটা
৯ অক্টোবর প্রথম ওয়ানডে হাম্বানটোটা
১০ অক্টোবর দ্বিতীয় ওয়ানডে হাম্বানটোটা
১২ অক্টোবর তৃতীয় ওয়ানডে কলম্বো

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন