বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নাসিরনগরে ১০ জেলেকে জরিমানা

নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৯, ৮:৫৮ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মেঘনা,ধলেশ্বরী,বাক লঙ্গণ নদীতে কারেন্ট জাল ও ভেড়জাল দিয়ে ইলিশের প্রজনন মৌসুমে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকারের দায়ে ১০ জেলেকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এছাড়া ১ লাখ মিটার অবৈধ জাল জব্দ করে পুড়িয়ে দেয়া হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নিবার্হী ম্যাজিস্ট্রেট আজগর আলীর নেতৃত্বে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে ১ লাখ মিটার জালসহ তাদের আটক করা হয়। আজ বুধবার সকালে তাদের প্রত্যেককে দুই হাজার টাকা করে জরিমানা করেন নিবার্হী ম্যাজিস্ট্রেট আজগর আলীর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত। তারা হলেন ভিটাডুবি গ্রামের নারায়ন দাস,হীরালাল দাস,যতীশ দাস,জালাল মিয়া,কচুয়া গ্রামের কাসেম মিয়া,কাঞ্চন মিয়া,শিশুন মিয়া,কাসেমপুর গ্রামের জুয়েল মিয়া,ফকিরদিয়ার মোহাম্মদ মিয়া ও কাঠাল কান্দি গ্রামের মোবারক মিয়া।

উপজেলা মৎস্য কর্মকর্তা দেওয়ান নজরুল ইসলাম জরিমানার বিষয়টি নিশ্চিত করে জানান,নদীতে অবৈধভাবে মা ইলিশ শিকারের সময় কারেন্ট জাল ও ভেড়জালসহ তাদেরকে আটক করা হয়।মৎস্য সংরক্ষণ আইনে এসব জেলেকে জরিমানা করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
সচেতন জনতা ১৭ অক্টোবর, ২০১৯, ৯:২৫ এএম says : 0
শর্ষের মধ্যে ভুত।সত্যি কথা যদি কই ভেংঙে পড়বে ছিকাঁর দই।খোজঁ নিয়ে দেখুন জেলেদের কারা মৎস আহরে মদত দিচ্ছে।কারা জেলেদের সাথে ভাগ বসিয়েছে।তারা সমাজের ই কর্তাব্যাক্তি।এদের মদদে জেলেরা নদীতে জাল দিতে সাহস পায়।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন