মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৯, ১২:২৬ এএম

রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভারের ওপরে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে কামরুজ্জামান আসিফ (২৪) নামের এক বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা সোহেল (২৮) ও খাদিজা আক্তার (২৫) নামের আরও দুইজন আহত হয়েছেন। গত বুধবার দিবাগত রাত ৩টার দিকে ফ্লাইওভারের ওয়ারী সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত আসিফ আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এমবিএর ছাত্র ছিলেন।

ওয়ারী থানার এসআই আবুল কালাম আজাদ বলেন, ওই তিনজন একটি মোটরসাইকেলে মেয়র হানিফ ফ্লাইওভারের উপর দিয়ে যাচ্ছিলো। এসময় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লাগে। এতে ছিটকে পড়ে তিনজনই গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আসিফকে রাত সাড়ে ৩টার দিকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য লাশটি ঢামেক মর্গে রাখা হয়েছে।
নিহতের খালাতো ভাই আলমগীর হোসেন জানান, চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলার দুর্গাপুর গ্রামের মৃত কামাল উদ্দিনের ছেলে আসিফ। বর্তমানে মা ফিরোজা খাতুনকে সঙ্গে নিয়ে তেজগাঁও নাখালপাড়া এলাকায় থাকতেন তিনি। পড়ালেখার পাশাপাশি একটি কোম্পানীতে চাকরী করতেন আসিফ। রাতে মোটরসাইকেল নিয়ে আসিফ কোথায় যাচ্ছিলেন তা বলতে পারেননি স্বজনরা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন