শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হানিফ ফ্লাইওভার বাসের ধাক্কায় তিতুমীর কলেজের ছাত্রী নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর হানিফ ফ্লাইওভারে গতকাল মঙ্গলবার বেপরোয়া বাসের ধাক্কায় সাদিয়া আফরিন উর্মি (২২) নামে এক শিক্ষার্থী মারা গেছেন। তিনি তিতুমীর কলেজে অনার্স (মার্কেটিং) তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন। বোনের দেবরের মোটরসাইকেলে চড়ে তিনি এক অনুষ্ঠানে যাবার পথে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় মোটর সাইকেলের চালক যুবক নাজমুলও গুরুতর আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের ভগ্নিপতি আজমত আলী জানান, গতকাল বিকেল সাড়ে ৩টার দিকে তার ভাই নাজমুল ও শ্যালিকা সাদিয়া মেয়র হানিফ ফ্লাইওভার দিয়ে মোটরসাইকেলে একটি অনুষ্ঠানে যাচ্ছিল। ফ্লাইওভারের সায়দাবাদ অংশে যেতেই একটি বাস পেছন থেকে তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে সাদিয়া ও নাজমুল ফ্লাইওভারে ছিটকে পড়ে। এরপর আরেকটি বাস সাদিয়াকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। তাদের দু’জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক সাদিয়াকে মৃত ঘোষণা করেন।

নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার নতুন কামালপুর গ্রামের আব্দুর রাশিদের দুই মেয়ের মধ্যে ছোট ছিলেন সাদিয়া। বর্তমানে ধোলাইপাড় এলাকায় দনিয়া ক্লাবের পাশে একটি ভাড়া বাসায় পরিবারের সঙ্গে থাকতেন।
যাত্রাবাড়ী থানার ওসি মাজহারুল ইসলাম জানান, বাস জব্দসহ এর চালককে গ্রেফতার করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন