শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাবি শিক্ষার্থীকে ছুরিকাঘাত : ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৯, ১১:৪০ এএম

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীকে মাথায় ছুরিকাঘাত করে আহত করেছে ছিনতাইকারীরা। শুক্রবার রাতে বিশ্ববিদ্যালয়ের হবিবুর রহমান হলের সামনের মাঠে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ওই শিক্ষার্থীকে রাজশাহী মেডিকেল কলেজে পাঠানো হয়।


আহত ফিরোজ আনাম রাবি অর্থনীতি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। প্রথমে আহত অবস্থায় তাকে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে নেয়া হয়। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়। তার মাথা এবং পায়ে ছুরিকাঘাত করা হয়েছে।

ফিরোজের সঙ্গে থাকা আবির নামে এক প্রত্যক্ষদর্শী জানান, সন্ধ্যায় ফিরোজ তার বান্ধবীকে নিয়ে স্টেডিয়ামের পাশের রাস্তা দিয়ে হাঁটছিলেন। তখন কয়েকজন দুর্বৃত্তরা তাদের পথরোধ করে পাশেই হবিবুর হলের মাঠে নিয়ে যায়। এ সময় তাদের কাছে থাকা ফোন ও টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে দুর্বৃত্তরা। চিৎকার করলে ফিরোজকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে আশেপাশের লোকজন ফিরোজকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

শিক্ষার্থীকে ছুরিকাঘাতের ঘটনা ক্যাম্পাসে জানাজানি হলে রাত সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ক্যাম্পাস থেকে বিক্ষোভ মিছিল নিয়ে এসে প্রধান ফটকের সামনে ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ করেন। এসময় তারা ক্যাম্পাসে নিরাপত্তা নিশ্চিতের দাবিতে বিভিন্ন স্লোগান দেন। এসময় সড়কের দুপাশের যান চলাচল বন্ধ হয়ে যায়।
পরে বিশ্ববিদ্যালয় প্রশাসন জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে রাত দেড়টার দিকে তারা আন্দোলন স্থগিত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন